Advertisement
২০ এপ্রিল ২০২৪
Aindrila Sharma

এক সময় সবাই আমার মানিককে ভুলে যাবে, হঠাৎ এ কথা কেন লিখলেন ঐন্দ্রিলার মা?

সদ্য দ্বিতীয় বার ক্যানসারে আক্রান্ত হয়েছেন ঐন্দ্রিলা শর্মার মা। আক্ষেপ, সকলে ভুলে যাচ্ছেন তাঁর মেয়েকে। আর কী লিখলেন অভিনেত্রীর মা?

সবাই ভুলে যাবে মেয়েকে, আক্ষেপ ঐন্দ্রিলার মায়ের।

সবাই ভুলে যাবে মেয়েকে, আক্ষেপ ঐন্দ্রিলার মায়ের। ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৩ ১৩:২৩
Share: Save:

গত বছরই নিজের ছোট মেয়েকে অকালে হারিয়েছেন ঐন্দ্রিলা শর্মার মা। তার পর থেকে সমাজমাধ্যমে বেশ সক্রিয় শিখা শর্মা। ঐন্দ্রিলাকে নিয়ে নানা পোস্ট দিয়ে থাকেন। হয়তো উদ্দেশ্য, মেয়ের স্মৃতিকে তরতাজা রাখা। গত বছর ২০ নভেম্বর শেষ নিশ্বাস ত্যাগ করেন ঐন্দ্রিলা। দ্বিতীয় বার ক্যানসারে আক্রান্ত হওয়ার পর সুস্থ হয়ে উঠেছিলেন তিনি। কিন্তু আচমকাই যেন ছন্দপতন, সদা প্রাণোচ্ছল, ছটফটে মেয়েটা এখন শুধুই সকলের স্মৃতিতে। কিন্তু বাবা-মা, ঐন্দ্রিলার দিদির জীবন জুড়ে ছিলেন তিনি। তাঁরা আঁকড়ে রয়েছেন তাঁদের মিষ্টির (ঐন্দ্রিলার আরও এক নাম) স্মৃতি। তবে সম্প্রতি নিজের আক্ষেপ প্রকাশ করেন সমাজমাধ্যমের পাতায়। লেখেন, ‘‘এক সময় সবাই ভুলে যাবে আমার মানিককে।’’

সদা প্রাণোচ্ছল, ছটফটে ঐন্দ্রিলা এখন শুধুই সকলের স্মৃতিতে

সদা প্রাণোচ্ছল, ছটফটে ঐন্দ্রিলা এখন শুধুই সকলের স্মৃতিতে ছবি: ফেসবুক।

দিন কয়েক আগেই ঐন্দ্রিলার অনুরাগীদের পাতা থেকে একটি পোস্ট দিয়ে লেখা হয়, আস্তে আস্তে সবাই তোমাকে ভুলে যাচ্ছে। নিজের সমাজ মাধ্যমের পাতায় অভিনেত্রীর এই পোস্টের প্রেক্ষিতে লেখেন, ‘‘এক সময় সবাই ভুলে যাবে আমার মানিককে। শুধু আমরা মা-বাবা সবার থেকে আলাদা হয়ে যাব, আর তোমার সঙ্গে প্রতি মুহূর্তে কথা বলব। তোমার স্মৃতিকে আঁকড়ে ধরে রাখব ভীষণ ভাবে।’’

মেয়েকে হারিয়েছেন মাস দুয়েক হয়েছে। এর মধ্যে দ্বিতীয় বার ক্যানসারে আক্রান্ত হয়েছেন ঐন্দ্রিলার মা। ব্লাডারে ক্যানসার ধরা পড়েছে, কেমো চলছে। ১৩ জানুয়ারি অপারেশন হবে শিখা দেবীর। এর মাঝে পুরানো চেহারার অনেকটা ভোল পাল্টে নতুন ধারাবাহিকে দেখা যাবে সব্যসাচী চৌধুরীকে। সাধক রামপ্রসাদের চরিত্রে অভিনয় করছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aindrila Sharma Aindrila Sharma Mother Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE