Advertisement
২৫ এপ্রিল ২০২৪
aishi bhattacharya

Aishi Bhattacharya: ‘দিঠি’ এ বার অন্য রূপে, মাতৃত্বের গল্প বলবেন ঐশী

একরোখা ডাক্তারের ভূমিকা থেকে বেরিয়ে নতুন চরিত্রে দেখা যাবে তাঁকে।

ঐশী ভট্টাচার্য।

ঐশী ভট্টাচার্য।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ জুন ২০২১ ১৯:৩৪
Share: Save:

২ বছরের বেশি সময় ধরে তিনি দর্শকের ‘দিঠি’। শ্রীময়ী ধারাবাহিকে অনিন্দ্য সেনগুপ্ত এবং শ্রীময়ীর ছোট কন্যা। কথা হচ্ছে ঐশী ভট্টাচার্যর।

তবে এ বার তরুণী চিকিৎসকের ভূমিকা থেকে বেরিয়ে নতুন চরিত্রে দেখা যাবে তাঁকে। একটি স্বল্প দৈর্ঘ্যের ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। নাম ‘ইতি কুন্তি’। ছবিটির প্রযোজনার দায়িত্বে শ্রীভেঙ্কটেশ ফিল্মস। সম্ভবত গত বছরেই এই ছবি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু শেষ পর্যন্ত তা হয়ে ওঠেনি। তবে খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে ঐশীর ছবি। মাতৃত্বের গল্প বলবে ‘ইতি কুন্তি’। নেটমাধ্যমে নিজেই এ কথা জানিয়েছেন অভিনেত্রী। শনিবার ছবির শ্যুটিংয়ের ‘বিহাইন্ড দ্য সিন’ অর্থাৎ ক্যামেরার পিছনের কিছু মুহূর্তের ঝলক এই ভিডিয়োর মাধ্যমে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন ঐশী।

নেটমাধ্যমে বেশ সক্রিয় ঐশী। ইনস্টাগ্রামে তাঁর অনুগামীর সংখ্যা ঈর্ষণীয়। ইতিমধ্যেই একাধিক ফ্যানপেজও তৈরি হয়েছে তাঁর। ঐশী নিজেও তাঁর জীবনের নানা বিশেষ মুহূর্ত, ধারাবাহিকের সহকর্মীদের সঙ্গে তোলা ছবি ভাগ করে নেন প্রায়শই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress aishi bhattacharya
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE