Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Indraneil Sengupta

Ishaa-Indraneil: অভিনেত্রী হওয়া ও গুজব নাকি ‘প্যাকেজ’, ইন্দ্রনীল সেনগুপ্তের সঙ্গে নাম জড়ানোয় সরব ইশা

শোনা গিয়েছিল, ইন্দ্রনীল এবং তাঁর স্ত্রী, অভিনেত্রী বরখা বিশত নাকি আলাদা থাকছেন। তাঁদের ১৩ বছরের দাম্পত্যে ছেদ পড়েছে বলেও গুজব রটেছিল।

ইন্দ্রনীল-ইশা-বরখা

ইন্দ্রনীল-ইশা-বরখা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ জুন ২০২১ ১৬:৫৬
Share: Save:

কেবল টলিপাড়া নয়, বলিউড পর্যন্ত পৌঁছে গিয়েছে অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত এবং ইশা সাহার সম্পর্কের গুঞ্জন। যা এক কথায় উড়িয়ে দিয়েছেন নায়ক-নায়িকা, দু’জনেই। এমনকি এ কথাও শোনা গিয়েছিল, ইন্দ্রনীল এবং তাঁর স্ত্রী, অভিনেত্রী বরখা বিশত নাকি আলাদা থাকছেন। তাঁদের ১৩ বছরের দাম্পত্যে ছেদ পড়েছে বলেও গুজব রটেছিল। ‘তরুলতার ভূত’ বাংলা ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন ইন্দ্রনীল-ইশা। ছবি মু্ক্তি পাওয়ার আগেই তাঁদের নিয়ে গুঞ্জন শোনা গেল টলিপাড়ায়। আনন্দবাজার অনলাইনে সে বিষয়ে মুখ খুললেন অভিনেত্রী ইশা সাহা।

ইশার কথায়, ‘‘আগে মন খারাপ হতো। একদম নতুন ছিলাম। তখনও নায়ক বা পরিচালকদের নিয়ে আমার সম্পর্কে নানা কথা রটানো হতো। এখন গা সয়ে গিয়েছে। এখন শুনতে হয়, অভিনেত্রী হওয়ার সঙ্গে গুজব রটা নাকি প্যাকেজে আসে।’’ তাও খারাপ লাগে ইশার। এই বিষয়ে বিশেষ কথা বলতেও রাজি ছিলেন না অভিনেত্রী। তাঁর পরিবার থেকে প্রথম কেউ অভিনয় জগতে এসেছেন। এ সব খবর পড়লে পরিবার-আত্মীয়রা কী ভাববে, এগুলো মাথায় ঘোরে তাঁর।

এর পরে যদি ইন্দ্রনীলের সঙ্গে আবারও কাজ করতে হয়, অস্বস্তি হবে ইশার? অভিনেত্রীর কথায়, ‘‘অভিনয় করি বলে, কাজ করি বলেই এ সব রটনা রটে। কাজ করি বলেই মানুষ আমাদের চেনে। অভিনয় করব বলেই এই জগতে পদার্পণ। তাই সুযোগ এলে কাজ তো করবই। কিন্তু মাথার মধ্যে তো এই ভুলভাল খবরগুলো ঘুরবেই।’’

জাতীয় সংবাদমাধ্যমে ইন্দ্রনীল তাঁর ও বরখার সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন। তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন, বরখার সঙ্গে তাঁর সম্পর্ক একদম সুস্থ স্বাভাবিক রয়েছে। তাঁদের মধ্যে কোনও সমস্যা নেই। ইশার বিষয়ে অভিনেতার বক্তব্য, ‘‘এ সব রটনা তৈরি হওয়ার জন্য আমাকে অন্তত কলকাতায় যেতে হবে। ফেব্রুয়ারি মাসে শেষ বার সে শহরে পা রেখেছিলাম কাজের সূত্রে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE