• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ঐশ্বর্যা-অভিষেক আর প্রেমের সম্পর্কে রাজি নন!

celebs
অভিষেক-ঐশ্বর্যা।

প্রেম করেছেন তাঁরা। তার পর বিয়ে। ঐশ্বর্যা রাই বচ্চন এবং অভিষেক বচ্চনের ব্যক্তিগত রসায়নের খবর তো সকলেই জানেন। অনস্ক্রিনেও তাঁদের প্রেমিক-প্রেমিকা হিসেবে দেখেছেন দর্শক। কিন্তু আর নয়। আর অনস্ক্রিন প্রেমের সম্পর্কে রাজি নন দম্পতি। এই যৌথ সিদ্ধান্তের কারণেই নাকি ‘গুলাব জামুন’ থেকে সরে আসার সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা।

শোনা গিয়েছিল, অনুরাগ কাশ্যপের পরবর্তী প্রযোজনা ‘গুলাব জামুন’-এর হাত ধরে অনস্ক্রিনে কামব্যাক হবে এই রিয়েল জুটির। কিন্তু সেই ছবি করছেন না তাঁরা। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, দম্পতি মনে করছেন, অনস্ক্রিন প্রেমিক-প্রেমিকা হিসেবে তাঁদের আর দেখতে পছন্দ করবেন না দর্শক। সে কারণেই প্রেমের সম্পর্কের বাইরে অন্য কোনও চরিত্র পেলে ফের একসঙ্গে অভিনয় করতে রাজি তাঁরা।

‘গুলাব জামুন’-এ কামব্যাক নিয়ে খুবই উত্তেজিত ছিলেন অভিষেক-ঐশ্বর্যা। ঘনিষ্ঠ মহলে এই ছবির জন্য প্রস্তুতির কথাও নাকি তাঁরা বলেছিলেন। হঠাত্ই এই প্রজেক্ট থেকে নিজেদের সরিয়ে নেওয়ার কারণ হিসেবে আরও একটি মতও প্রকাশ্যে এসেছে।

আরও পড়ুন, তৈমুরের জন্য আমার ওপর রেগে যায় সইফ, বলছেন করিনা

বলিউডের বিভিন্ন সূত্রের দাবি, শুটিং শুরু করার জন্য একেবারেই তৈরি ছিলেন অভিষেক-ঐশ্বর্যা। কিন্তু তার আগে চিত্রনাট্যে কিছু বদলের পরামর্শ দিয়েছিলেন তাঁরা। অনুরাগের টিম চিত্রনাট্য বদল করতে চায়নি। সে কারণেই নাকি শেষ মুহূর্তে এই ছবি না করার সিদ্ধান্ত নিয়েছেন এই জুটি। যদিও এখনও পর্যন্ত প্রকাশ্যে এ নিয়ে কেউ কোনও মতামত দেননি।

আরও পড়ুন, ফিল্ম ইন্ডাস্ট্রিতে যৌন সুবিধা পাওয়ার কোড ফাঁস করলেন শার্লিন!

প্রায় ন’বছর আগে ‘রাবণ’-এ শেষবার স্ক্রিন শেয়ার করেছিলেন এই জুটি। আবার কবে বড়পর্দায় একসঙ্গে অভিনয় করবেন দম্পতি, তার অপেক্ষায় রয়েছেন সিনেপ্রেমীরা।

(সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করা বাংলা খবর জানতে পড়ুন আমাদের বিনোদনের সব খবর বিভাগ।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন