Advertisement
৩০ নভেম্বর ২০২২
Aishwarya Rai Bacchan

Aishwarya Rai: রানির মতো প্রত্যাবর্তন ঐশ্বর্যার! দক্ষিণী ছবিতে দ্বৈত ভূমিকায় বচ্চন-বধূ

রাজরানি হয়ে ফিরছেন ঐশ্বর্যা রাই বচ্চন। দক্ষিণী পরিচালক মণিরত্নমের ‘পোন্নিয়ান সেলভান’-এর ‘নন্দিনী’ চরিত্রে তাঁর রূপের ঝলক প্রকাশ্যে এল।

দক্ষিণের ইতিহাসে ঝলসে উঠলেন হারানো ঐশ্বর্যা

দক্ষিণের ইতিহাসে ঝলসে উঠলেন হারানো ঐশ্বর্যা

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ জুলাই ২০২২ ২০:২১
Share: Save:

অপরূপ সাজে ঐশ্বর্যা রাই বচ্চন। অভিনয় জগৎ থেকে বহু দিন দূরে থাকার পর আবার খুশির খবর নিয়ে ফিরছেন তিনি। তবে বলিউডে নয়। এ বার একেবারে দক্ষিণের দুনিয়ায় ঝলসে উঠলেন বচ্চন-বধূ। মণি রত্নমের ‘পোন্নিয়ান সেলভান’-এ পাজহুভুর রাজকন্যা ‘নন্দিনী’ চরিত্রে ঐশ্বর্যার প্রথম ঝলক প্রকাশ্যে এল বুধবার।

Advertisement

তামিল ভাষার এই ছবিতে দু’টি চরিত্রে অভিনয় করেছেন ঐশ্বর্যা। নন্দিনী ছাড়াও মন্দাকিনী চরিত্রে দেখা যাবে তাঁকে। ইতিহাস-আশ্রিত ছবিটির প্রথম পর্ব মুক্তি পাবে চলতি বছর, ৩০ সেপ্টেম্বর। তামিল, হিন্দি, তেলুগু, মালয়ালম এবং কন্নড় ভাষায়।

পোস্টার শেয়ার করে প্রযোজক সংস্থা লাইকা প্রোডাকশন লিখেছে, ‘প্রতিশোধেরও একটি সুন্দর মুখ আছে! পাজহুভুরের রানি নন্দিনীকে দেখুন!’

‘পোন্নিয়ান সেলভান’ এক দশকেরও বেশি সময় ধরে পরিচালক মণিরত্নমের স্বপ্নের প্রকল্প। তিনি বেশ কয়েক বার ছবিটি তৈরি করার চেষ্টা করেছিলেন, কিন্তু বাজেট এবং কাস্টিং সীমাবদ্ধতার কারণে তার পরিকল্পনা কখনই বাস্তবায়িত হয়নি। এ বার তা সফল হতে চলেছে। চোল রাজবংশ পত্তনের পরিকল্পনা করেছিলেন পেরিয়া পাঝুভেত্তারাইয়া, যাঁর চরিত্রে অভিনয় করেছেন শরৎকুমার। তাঁরই স্ত্রীর চরিত্রে ঐশ্বর্যা। নন্দিনীর মা মন্দাকিনী দেবীর চরিত্রেও দ্বিতীয় ভূমিকায় দেখা যাবে ঐশ্বর্যাকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.