Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Aishwarya Rai Bacchan

ঐশ্বর্যা ইনস্টাগ্রামে কেবলমাত্র ১ জনকেই ফলো করেন! কে তিনি, আন্দাজ করতে পারেন?

সফল মডেলিংয়ের পর উজ্জ্বল অভিনয়জীবন চুটিয়ে উপভোগ করছেন ঐশ্বর্যা। ইনস্টাগ্রামে ১১৬ লক্ষ মানুষ অনুসরণ করেন ঐশ্বর্যাকে! তিনি ফলো করেন শুধু এক জনকেই।

Aishwarya Rai follows just 1 profile on Instagram

৪৯ বছর বয়সে এসেও তিনি দর্শকদের হৃদয়েও একই রকম ভালবাসায় বিরাজ করছেন। ছবি—সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৩ ১১:২৭
Share: Save:

ঐশ্বর্যা রাই বচ্চন কোটি দর্শকের হৃদয়ের রানি। বয়স পঞ্চাশ ছুঁলেও পর্দায় তাঁর উপস্থিতির উন্মাদনা এখনও আগের মতোই। সমাজমাধ্যমেও তাঁর অনুরাগীর সংখ্যা কম নয়। তবে ঐশ্বর্যা মাত্র এক জনকেই ‘ফলো’ করেন। কে সেই ব্যক্তি?

আন্তর্জাতিক সৌন্দর্য প্রতিযোগিতায় জিতে ১৯৯৪ সালে দেশকে উচ্চতায় তুলে দিয়েছিলেন ঐশ্বর্যা রাই বচ্চন। অভিনয়ে কেরিয়ার শুরু করার পর তাঁকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। সফল মডেলিংয়ের পর উজ্জ্বল অভিনয়জীবন চুটিয়ে উপভোগ করছেন ঐশ্বর্যা। পাশাপাশি অভিষেক বচ্চনের সঙ্গে দাম্পত্যেও তিনি সুখী। ৪৯ বছর বয়সে এসেও তিনি দর্শকদের হৃদয়েও একই রকম ভালবাসায় বিরাজ করছেন।

যত সময় গিয়েছে পর্দায় উপস্থিতি তত কমেছে ঐশ্বর্যার। তবে কন্যা আরাধ্যার জন্ম দিয়ে তাকে বড় করে প্রায় ১১ বছর পর আবার পর্দায় ফিরলেন অভিনেত্রী। আত্মপ্রকাশ করলেন দক্ষিণে। ‘পোন্নিয়িন সেলভান ১’-এও তাঁকে দেখে মুগ্ধ দর্শক।

নিয়মিত সমাজমাধ্যমেও সক্রিয় ‘তাল’ অভিনেত্রী। পারিবারিক ছবিতে দৈনন্দিন জীবনের খুঁটিনাটি ভাগ করে নেন। ইনস্টাগ্রামে ১১৬ লক্ষ মানুষ অনুসরণ করেন ঐশ্বর্যাকে। তবে ঐশ্বর্যা নিজে অনুসরণ করেন মাত্র এক জনকে। কে হতে পারেন সেই ব্যক্তি! আর কেউ নন, অবশ্যই তাঁর স্বামী অভিষেক বচ্চন।

দীর্ঘ ১৫ বছর ধরে একসঙ্গে আছেন অভিষেক-ঐশ্বর্যা। বন্ধুত্ব থেকে প্রেম, তাঁদের গভীর রসায়ন বলিপাড়ার অন্যতম সফল ভালবাসার নজির। কাজ করতে গিয়েই আলাপ। ২০০৫ সালে তাঁরা কাছাকাছি আসেন। ‘উমরাও জান’-এর শুটিংয়ের সময় অভিষেক বিয়ের প্রস্তাব দেন ঐশ্বর্যাকে। ২০০৭ সালে এপ্রিলের ২০ তারিখ নিউ ইয়র্কে বিয়ে করেছিলেন এই জুটি। তাঁদের বিবাহবার্ষিকী এসে পড়ল। কী পরিকল্পনা এ বছর, তা জানতেও উদ্‌গ্রীব অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aishwarya Rai Bacchan Instagram Followers
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE