Advertisement
২০ এপ্রিল ২০২৪
Dhanush

Aishwaryaa Rajinikanth: নিজের নামের পাশ থেকে স্বামীর নাম মুছলেন ধনুষের স্ত্রী, এখন কেবল ‘ঐশ্বর্যা রজনীকান্ত’

এখনও আইনি পদ্ধতিতে বিবাহ বিচ্ছেদ হয়নি ধনুষ-ঐশ্বর্যার। সম্ভবত তাঁরা সে পথে হাঁটবেনও না। নিজেদের সন্তানদের জন্য স্বামী-স্ত্রী হিসেবেই থাকবেন।

ধনুষ-ঐশ্বর্যা

ধনুষ-ঐশ্বর্যা

শেষ আপডেট: ২৪ মার্চ ২০২২ ১৭:১০
Share: Save:

বিয়ের পর নিজের নাম বদলে তিনি হয়েছিলেন, ‘ঐশ্বর্যা আর ধনুষ’। ইংরেজি ‘আর’ হল তাঁর বাবা সুপারস্টার রজনীকান্তের নামের প্রথম অক্ষরটি। তার পরে ছিল নিজের স্বামী, তামিল নায়ক ধনুষের নাম। কিন্তু বিচ্ছেদের পর পরিচালক ঐশ্বর্যা আর নিজের স্বামীর নামে পরিচিত হতে চান না। প্রমাণ দিলেন নেটমাধ্যমে। ইনস্টাগ্রাম, টুইটার থেকে মুছে ফেললেন ধনুষের নাম। হলেন ‘ঐশ্বর্যা রজনীকান্ত’।

এখনও আইনি পদ্ধতিতে বিবাহ বিচ্ছেদ হয়নি ধনুষ-ঐশ্বর্যার। সম্ভবত তাঁরা সে পথে হাঁটবেনও না। নিজেদের সন্তানদের জন্য স্বামী-স্ত্রী হিসেবেই থাকবেন। কিন্তু কেবলই খাতায় কলমে। আর তাই জন্যেই সম্প্রতি ঐশ্বর্যা পরিচালিত গানের ভিডিয়ো মুক্তি পাওযার পরে ধনুষ তাঁর স্ত্রীকে শুভেচ্ছা জানানোর সময়ে তাঁকে ‘বন্ধু’ সম্বোধন করেন টুইটারে।

ঐশ্বর্যার প্রোফাইলের নাম

ঐশ্বর্যার প্রোফাইলের নাম

ধনুষের থেকে আলাদা হয়ে যাওয়ার পরেই হাতে একাধিক কাজ তাঁর। এর আগে ধনুষ এবং ছোটবেলার বন্ধু, নায়িকা শ্রুতি হাসনকে নিয়ে ‘৩’ ছবিটি পরিচালনা করেছিলেন। তার পরেই এই বছর নতুন গানের ভিডিয়ো পরিচালনা করেছেন। নতুন হিন্দি ছবির কাজেও হাত দেবেন বলে শোনা যাচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dhanush Rajinikanth Aishwarya Rajinikanth
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE