Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Aishwarya Rajinikanth

সোনা-হিরে-নবরত্ন, মধ্যরাতে সব হাওয়া! চাবি নকল করে কারা চুরি করল? থানায় রজনীকান্তের কন্যা

ঐশ্বর্যার দাবি, সন্দেহের তালিকায় তাঁরই বাড়ির ৩ পরিচারক! চেন্নাইয়ের বাড়ির লকারে কত গয়না রয়েছে, সে কথা তাঁরা জানতেন বলেই অনুমান ঐশ্বর্যার।

Aishwaryaa Rajinikanth files complaint after jewellery worth Rs 3.60 lakh goes missing from home

রজনীকান্তের কন্যার অভিযোগ, হিরে এবং সোনার গয়না মিলিয়ে ৩ লক্ষ ৬০ হাজার টাকার সম্পত্তি উধাও। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ২০ মার্চ ২০২৩ ১৩:৩৯
Share: Save:

বাড়ি থেকেই লোপাট প্রায় ৪ লক্ষ টাকার গয়না। সকাল সকাল থানায় অভিযোগ জানালেন সুপারস্টার রজনীকান্তের কন্যা ঐশ্বর্যা।

পেশায় ছবি নির্মাতা ঐশ্বর্যা। তামিল চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে কাজ করেন। দেশের অন্যতম প্রভাবশালী ধনী পরিবারের সদস্য তিনি। তাঁর বাড়ি থেকে কী ভাবে খোয়া গেল গয়না, তদন্তে খতিয়ে দেখছে পুলিশ। রজনীকান্তের কন্যার অভিযোগ, হিরে এবং সোনার গয়না মিলিয়ে ৩ লক্ষ ৬০ হাজার টাকার সম্পত্তি উধাও।

ঐশ্বর্যার দাবি, সন্দেহের তালিকায় তাঁরই বাড়ির ৩ পরিচারক! চেন্নাইয়ের বাড়ির লকারে গয়নার অস্তিত্বের কথা তাঁরা জানতেন বলেই অনুমান ঐশ্বর্যার।

কী কী ছিল খোয়া যাওয়া অলঙ্কারের তালিকায়? রজনী-কন্যা জানান, টেম্পলের কাজ করা না কাটা হিরে, হিরের নেকলেস, নবরত্ন সেট, আর্ম নেকলেস, হাতের বালা, অ্যান্টিক হিরের আরও অনেক রকম গয়না এবং সঙ্গে সোনার দু’ সেট নেকলেস এবং মানানসই কানের ফুল।

গয়নাগুলি ঐশ্বর্যা শেষ বার পরেছিলেন ২০১৯ সালে, তাঁর বোন সৌন্দর্য রজনীকান্তের বিয়েতে। তার পর লকারে তুলে রেখেছিলেন বলে জানান। সেখান থেকেই নিখোঁজ হয়েছে সেগুলি।

ঐশ্বর্যা আরও জানান, বোনের বিয়ের পর থেকে সেই লকার বহু বার স্থানান্তরিত হয়েছে। সৌন্দর্যের বাড়ি ঘুরে সেটি গিয়েছিল রজনীকান্তের বাড়িতেও। যদিও লকারের চাবিও সুরক্ষিত ছিল বাড়ির আলমারিতে। ঐশ্বর্যার দাবি, তাঁর অনুপস্থিতিতেও বাড়িতে নিয়মিত কাজ করছিলেন ছিলেন গৃহকর্মীরা। তাঁদের মধ্যেই কি কেউ চাবি নকল করে লকারের গয়না হাপিস করেছেন? সন্ধানে পুলিশ।

আপাতত ‘লাল সালাম’ ছবির কাজে ব্যস্ত ঐশ্বর্যা। ক্রিকেট নিয়ে তৈরি একটি রাজনৈতিক ছবি এটি। তবে ছবির মূল আকর্ষণ রজনীকান্ত। মেয়ের ছবিতে অতিথি চরিত্রে দেখা যাবে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aishwarya Rajinikanth Filmmaker Jewellery
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE