Advertisement
০১ ফেব্রুয়ারি ২০২৩
Ajay Devgn

মন ভাল নেই অজয়ের, পরিবারের গুরুত্বপূর্ণ সদস্যকে হারাল দেবগণ পরিবার

দেবগণ পরিবারে শোকের ছায়া। পরিবারের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্যকে হারিয়ে মন খারাপ অজয়ের। সকলের সঙ্গে ভাগ করে নিলেন দুঃখের খবর।

মন খারাপ অজয়ের

মন খারাপ অজয়ের ফাইল-চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২২ ১৮:১৭
Share: Save:

মন ভাল নেই অজয় দেবগণের। রবিবারের সকালে ভারাক্রান্ত মন নায়কের।পরিবারের সবচেয়ে কাছের সদস্যকে হারিয়েছেন। সে কথাই সকলের সঙ্গে ভাগকরে নিলেন অজয়। একসঙ্গে থাকতে থাকতে পোষ্যরাও বাড়ির সদস্যদের মতোইহয়ে যায়। তাদের ভাল লাগা, খারাপ লাগাও গুরুত্ব পেতে শুরু করে। পরিবারেরসেই সদস্যই হঠাৎ করে চলে গেলে মনখারাপ তো হবেই।

Advertisement

শনিবার অজয়েরআদরের পোষ্য কোকো তাঁদের ছেড়ে চলে গিয়েছে। সেই দুঃখই সকলের সঙ্গে ভাগ করে নিলেন নায়ক। প্রসঙ্গত, কোকো ছিল জার্মান শেফার্ড প্রজাতির কুকুর। প্রাণী-প্রেমিক অজয়ের প্রায় ছায়াসঙ্গী ছিল সে।

এই মুহূর্তে বিতর্কের কেন্দ্রবিন্দুতে অজয় এবং সিদ্ধার্থ মলহোত্র। দেশের বাইরেওমুক্তি আটকে গিয়েছে তাঁদের আগামী ছবি ‘থ্যাঙ্ক গড’-এর।আগামী ২৪ অক্টোবরদেশ-বিদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা এই ছবির। তার আগেই অনিশ্চিতহয়ে পড়ছে ছবির ভবিষ্যৎ।ধর্মীয় অনুভূতিতে আঘাত করার অভিযোগে অভিনেতাঅজয়, সিদ্ধার্থ এবং ছবির পরিচালক ইন্দ্র কুমারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করাহয়েছে। যে ঘটনার ঠিক পরেই কুয়েতের দরজাও বন্ধ হয়ে গেল।

ছবিতে পৌরাণিক চরিত্র চিত্রগুপ্তের উপাসনাকারী কায়স্থ সম্প্রদায়কে অবমাননাকরমন্তব্য করা হয়েছে বলে অতিরিক্ত ম্যাজিস্ট্রেট মণিকা মিশ্রের আদালতে একটিমামলা দায়ের করা হয়েছে। সিভিল কোর্টে অভিযোগকারী হিমাংশু শ্রীবাস্তবেরবক্তব্য রেকর্ড করার জন্য আগামী ১৮ নভেম্বর, ২০২২ তারিখ নির্ধারণ করেছেনম্যাজিস্ট্রেট।

Advertisement

সম্প্রতি প্রকাশিত ‘থ্যাঙ্ক গড’-এর ঝলকে প্রভু চিত্রগুপ্তের ভূমিকায় দেখা যাচ্ছে অজয়কে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.