Advertisement
১৪ জুলাই ২০২৪
Singham Again update

কাশ্মীরে চলছে ‘সিংহম’-এর শুটিং, অজয় ও জ্যাকির ছবি দেখে আশাবাদী অনুরাগী মহল

‘সিংহম আগেন’ ছবির শেষ পর্বের শুটিং শুরু হয়েছে জম্মু ও কাশ্মীরে। শুটিংয়ের ছবিও নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে।

কাশ্মীরে ‘সিংহম আগেন’ ছবির শুটিংয়ে অজয় দেবগন ও জ্যাকি শ্রফ।

কাশ্মীরে ‘সিংহম আগেন’ ছবির শুটিংয়ে অজয় দেবগন ও জ্যাকি শ্রফ। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ মে ২০২৪ ১৫:৪৮
Share: Save:

কাশ্মীরে ‘সিংহম আগেন’ ছবির শুটিং শুরু করলেন পরিচালক রোহিত শেট্টি। সেখানে শুটিংয়ের ছবিও সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। অজয়ের সঙ্গে জ্যাকি শ্রফের শুটিংয়ের একাধিক ছবি ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়, যা দেখে অনুরাগীদের কৌতূহল আরও বেড়েছে।

সূত্রের খবর, ছবির শেষ শিডিউলের শুটিং করতে দলবল নিয়ে ভূস্বর্গে হাজির হয়েছেন পরিচালক। শুক্রবার রাজভবনে জম্মু ও কাশ্মীরের লেফ্‌টেন্যান্ট গভর্নর মনোজ সিংহের সঙ্গে দেখা করেন রোহিত। তার পর শনিবার থেকে শুরু হয়েছে শুটিং। তবে প্রত্যক্ষদর্শীদের মতে, শুটিং লোকেশনে রয়েছে কড়া নিরাপত্তাবেষ্টনী। কাউকে সেখানে ঢুকতে দেওয়া হচ্ছে না। কিন্তু তা সত্ত্বেও অজয় ও জ্যাকির শুটিংয়ের দৃশ্য ফাঁস হয়েছে। একটি ছবিতে দেখা যাচ্ছে, একটি সেতুর উপর পুলিশবাহিনী। সামনে অজয় দেবগন ও পিছনে জ্যাকি। দু’জনকে অ্যাকশন করতেও দেখা গিয়েছে। অজয়কে চেনা পুলিশের উর্দিতে দেখা গেলেও জ্যাকির লুকে রয়েছে চমক। সাদা চুল, একগাল দাড়ি এবং মলিন পোশাকে জ্যাকির লুক কৌতূহল সৃষ্টি করেছে। অনুরাগীদের একাংশের মতে, এই ছবিটি বক্স অফিসে ফ্র্যাঞ্চাইজ়ির আগের ছবিগুলির রেকর্ড ভেঙে দেবে।

‘সিংহম’ বলিউডের জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজ়ি। রোহিত শেট্টির ‘কপ ইউনিভার্স’ তথা পুলিশ ব্রহ্মাণ্ডের সূত্রপাত বলিউড অভিনেতা অজয় দেবগনের হাত ধরে। ২০১১ সালে মুক্তি পায় ফ্র্যাঞ্চাইজ়ির প্রথম ছবি, ‘সিংহম’। ২০১৪ সালে আসে ‘সিংহম রিটার্নস’। দুই ছবির সাফল্যের পরে ‘সিম্বা’, ‘সূর্যবংশী’-র মাধ্যমে পুলিশ ব্রহ্মাণ্ডকে আরও এগিয়ে নিয়ে গিয়েছেন রোহিত।

‘সিংহম আগেন’-এ রয়েছেন রণবীর সিংহ, দীপিকা পাড়ুকোন এবং করিনা কপূর খান। ছবিতে খল চরিত্রে অভিনয় করছেন অর্জুন কপূর। ছবিটি আগামী স্বাধীনতা দিবসে মুক্তি পাওয়ার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE