Advertisement
১৩ জুন ২০২৪
Aishwarya Rai Bachchan

প্লাস্টার হাতে গিয়েছিলেন কান-এ! ফিরেই হাসপাতালে ভর্তি হচ্ছেন ঐশ্বর্যা! ফের কী হল?

কান চলচ্চিত্র উৎসবে অংশ নিয়ে রবিবার সকালেই মুম্বই ফিরেছেন ঐশ্বর্যা। এ বার হাসপাতালে ছুটতে হবে তাঁকে।

কানের লাল গালিচায় ঐশ্বর্যা রাই বচ্চন।

কানের লাল গালিচায় ঐশ্বর্যা রাই বচ্চন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ মে ২০২৪ ১২:৪৮
Share: Save:

ব্যক্তিগত জীবনে ঝড়ঝাপটা এলেও ঐশ্বর্যা রাই বচ্চন যে পেশাদার, তার পরিচয় পাওয়া গিয়েছে বার বার। এ বার ৭৭তম কান চলচ্চিত্র উৎসবে ঐশ্বর্যা ফের তাঁর পেশাদারিত্বের নজির রাখলেন।

দিন কয়েক আগেই হাতে চোট পান অভিনেত্রী। প্লাস্টার হাতে বেঁধেই উৎসবের লাল গালিচায় হাঁটলেন বছর পঞ্চাশের প্রাক্তন বিশ্বসুন্দরী। কান চলচ্চিত্র উৎসব থেকে রবিবার সকালে মুম্বই ফিরেছেন ঐশ্বর্যা। এ বার হাসপাতালে ছুটতে হবে তাঁকে।

ঐশ্বর্যার ঘনিষ্ঠ সূত্রের খবর, গত সপ্তাহে কব্জির হাড় ভেঙে যায় তাঁর। সেই কারণেই প্লাস্টার করতে হয়েছিল। তবে কান-এর ঐতিহ্যর কথা মাথায় রেখে শারীরিক অবস্থাকে আমল না দিয়েই যান সেখানে। তাতেই আবারও স্পষ্ট হয়, তিনি কতটা পেশাদার! যদিও কানে যাওয়ার সময় থেকে লাল গালিচায় হাঁটা ঐশ্বর্যার ছায়াসঙ্গী ছিল মেয়ে আরাধ্যা।

শোনা যাচ্ছে, অভিনেত্রী চিকিৎসকদের পরামর্শ নিয়ে তবেই ফ্রান্সের খ্যাতনামা ওই চলচ্চিত্র উৎসবে গিয়েছিলেন। আগামী সপ্তাহের শেষের দিকে অভিনেত্রীর অস্ত্রোপচার হওয়ার কথা রয়েছে।

কান চলচ্চিত্র উৎসবে প্রত্যেক বারই নজর কাড়েন বলি-অভিনেত্রী। তাঁর পোশাক থেকে মোহময়ী ভঙ্গিমায় হেঁটে যাওয়া, সব কিছুতেই জানান দেয় রাই সুন্দরী অদ্বিতীয়া। সম্প্রতি পারিবারিক গোলযোগ ও অভিষেকের সঙ্গে দাম্পত্যে ফাটল প্রসঙ্গে বার বার শিরোনামে এসেছেন তিনি। এর মধ্যেই জখম হন তিনি। কান যাওয়ার সময় ছবিশিকারিরা আহত হওয়ার কারণ জিজ্ঞেস করলেও, উত্তর দেননি অভিনেত্রী। আলাদা করে কোনও বিবৃতিও মেলেনি অভিনেত্রীর তরফে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE