Advertisement
০২ মে ২০২৪
Mika Singh

রিয়্যালিটি শো-এর মঞ্চে মিকার সঙ্গে মালাবদল! তবুও তাঁরা শুধুই ‘বন্ধু’, দাবি আকাঙ্ক্ষার

‘বিগ বস্‌ ওটিটি’-এর দ্বিতীয় সিজ়নে দেখা যাবে ‘স্বয়ম্বর— মিকা দি বোটি’ রিয়্যালিটি শো-এর বিজেতা আকাঙ্ক্ষা পুরীকে। মিকার সঙ্গে বিয়ে প্রসঙ্গে কি ইঙ্গিত দিলেন অভিনেত্রী?

picture of mika singh and akansha puri

বাঁ দিকে (মিকা সিংহ), আকাঙ্ক্ষা পুরী (ডান দিকে)। ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৮ জুন ২০২৩ ১৫:৫৩
Share: Save:

গত বছর মিকা সিংহের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন টেলি অভিনেত্রী আকাঙ্ক্ষা পুরী। ছোট পর্দার ‘স্বয়ম্বর— মিকা দি বোটি’ শো থেকে নিজের জীবনসঙ্গিনী বেছে নিয়েছিলেন মিকা। শোয়ের মাঝপথে যোগ দেন আকাঙ্ক্ষা। মিকার দীর্ঘ দিনের বান্ধবী তিনি। চূড়ান্ত তিন প্রতিযোগিনীদের মধ্যে আকাঙ্ক্ষাকেই বেছে নেন মিকা। কথা ছিল শো শেষের মাসখানেকের মধ্যেই বিয়ে করবেন। তবে সেই ঘটনার বছর ঘুরে গেলেও বিয়ের নামগন্ধ নেই! এ বার আকাঙ্ক্ষাকে দেখা যাবে ‘বিগ বস্‌ ওটিটি’-এর দ্বিতীয় সিজ়নে। কিন্তু ঘরে পা রাখামাত্রই আকাঙ্ক্ষার কণ্ঠে অন্য সুর। অভিনেত্রী জানান মিকা শুধুই বন্ধু। তা হলে কি বিয়ে হচ্ছে না মিকা-আকাঙ্ক্ষার?

আকাঙ্ক্ষার উত্তর শোনার পর থেকেই মিকাকে নিয়ে অনুরাগী মহলে জল্পনা দানা বেঁধেছে। যদিও অভিনেত্রী জানিয়েছেন যে ‘বিগ বস্’-এ অংশ নেওয়ার আগেও ভিডিয়ো কলে মিকার সঙ্গে কথা হয়েছে তাঁর। অভিনেত্রীকে নাকি শুভেচ্ছাও জানিয়েছেন এই জনপ্রিয় পঞ্জাবি গায়ক। এরই পাশপাশি শো-এ খুব বেশি লড়াই বা ঝগড়া না করার উপদেশও দিয়েছেন। তবে যুগলের বিয়ে যে হচ্ছে না, তা এক প্রকার আকারে-ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছেন অভিনেত্রী। উল্টে ‘বিগ বস্‌’-এর ঘরে প্রেমে পড়ার কথা উস্কে দিলেন আকাঙ্ক্ষা।

গত বছর এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন, তিনি মিকার সঙ্গে প্রেমের পর্ব উপভোগ করতে চান। ‘বিগ বস্‌’-এর ঘরে ঢোকার আগে আকাঙ্ক্ষা বলেন, ‘‘গত কয়েক বছরে আমার বিগ বস্‌-এর ঘরে আসা নিয়ে জল্পনা চলছিলই। তাই এ বছর চলে এলাম।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mika Singh Bigg Boss OTT Wedding Breakup
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE