Advertisement
১৭ মে ২০২৪
Puneet Superstar

প্রথম দিনেই বিতাড়িত সমাজমাধ্যম প্রভাবী? ‘বিগ বস্‌ ওটিটি’র ঘরে জোর জল্পনা

‘বিগ বস্’-এর ঘরে পা রাখা আগে থেকেই সমালোচিত হয়েছেন এই সমাজমাধ্যম প্রভাবী। এক দিন কাটতে না কাটতেই বার করে দেওয়া হল প্রতিযোগীকে।

Picture Puneet Superstar

সমাজমাধ্যম প্রভাবী পুনীত সুপারস্টার। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৮ জুন ২০২৩ ১৩:৩৮
Share: Save:

১৭ জুন থেকে শুরু হয়েছে ‘বিগ বস্‌ ওটিটি’র দ্বিতীয় সিজ়ন। শুরু হওয়ার এক দিনের মধ্যেই ঘর থেকে বিতাড়িত হলেন প্রতিযোগী পুনিত সুপারস্টার। তিনি ‘বিগ বস্‌’র ঘরে যাচ্ছেন শুনে আগেভাগেই তাঁকে বিজেতা ঘোষণা করে বসেন অনুরাগীরা। পুনিত সমাজমাধ্যম প্রভাবী। এক সময় মোটরবাইকের পিছনে চিৎকারের ভিডিয়োর মাধ্যমেই ভাইরাল হন পুনিত। আয়ের প্রায় অধিকাংশটাই ব্যয় করেন অভাবী শিশুদের জন্য। তাই প্রথম থেকেই জনদরদি ভাবমূর্তি ছিল পুনিতের। কিন্তু প্রথম দিনেই তাঁকে নিয়ে বিতর্ক শুরু হয়েছে।

আসলে ঘরে ঢোকার পর থেকেই নিয়ম ভাঙতে শুরু করেন পুনিত। শো শুরুর আগেই তিনি প্যানেলে থাকা সাংবাদিক ও তারকাদের আক্রমণের মুখে পড়েন। ‘বিগ বস্‌ ১৬’-এর বিজেতা এমসি স্ট্যানও তাঁর ভিডিয়োকে ‘কর্দয’ বলে আক্রমণ করেন। তার পর মূল ঘরে প্রবেশের পর থেকেই অদ্ভুত সব কাণ্ডকারখানা করতে থাকেন পুনিত। প্রথমে বিগ বস্‌-এর তরফে পুনিতকে সর্তক করা হয়। তবে তিনি তো কথা শোনার পাত্র নন! প্রথম দিন ‘বিগ বস্‌’-এর অন্দরে ঢুকেই প্রায় লঙ্কাকাণ্ড শুরু করেন এই সমাজমাধ্যম প্রভাবী। টুথপেস্ট, হ্যান্ড ওয়াশ নষ্ট করা, মুখে রাসায়নিক লাগানোর মতোও ‘অযৌক্তিক’ কাজ করতে দেখা যায় তাঁকে। পুনিতের ব্যবহারে বেশ ঘাবড়ে যান অন্য প্রতিযোগীরাও। আপাতত সমাজমাধ্যমে ভাইরাল একটি ভিডিয়ো দাবি করছে যে পুনিতকে নাকি শো থেকে বের করে দেওয়া হয়েছে। তবে প্রকৃত সত্য কী? তা জানা এখনও বাকি রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bigg Boss OTT Bollywood controversy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE