Advertisement
২১ এপ্রিল ২০২৪
Akshay Kumar

চলতি বছর পর পর চারটি ছবি ফ্লপ অক্ষয়ের, ভরসা এবার যৌনতা, খবর দিলেন নিজেই

চলতি বছর অক্ষয় অভিনীত সব ক’টি ছবিই বক্স অফিসে ব্যর্থ। এ বার যৌনশিক্ষা দেবেন 'খিলাড়ি কুমার'।

যৌনশিক্ষা দেবেন অক্ষয় কুমার।

যৌনশিক্ষা দেবেন অক্ষয় কুমার। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২২ ১৭:২৮
Share: Save:

বলিউডে তিন দশক পার করে ফেলেছেন অক্ষয় কুমার। দীর্ঘ সময় পেরিয়ে এসেছেন, তবু এখনও তিনি পর্দায় নায়কের চরিত্রে দিব্যি স্বচ্ছন্দ। চলতি বছর পঞ্চান্নয় পা দিয়েছেন অভিনেতা। তাতে কী! হাঁটুর বয়সি অভিনেত্রীর সঙ্গে দিব্য রসায়ন জমিয়ে দিচ্ছেন বড় পর্দায়। কিন্তু ‘সূর্যবংশী’-র পর থেকে সময় একেবারেই ভাল যাচ্ছে না ‘খিলাড়ি’ কুমারের। ২০২২-এ পর পর চারটি ছবি মুক্তি পেয়েছে। চারটিই ফ্লপ। এ বার সেই কথা মাথায় রেখেই বড় ঘোষণা করলেন আক্কি। সম্প্রতি সৌদি আরবে রেড সি চলচ্চিত্র উৎসবে নিজের পরবর্তী ছবির আভাস দিলেন অক্ষয় কুমার। জানালেন, পরবর্তী দুটি ছবিই ‘যৌনশিক্ষা’ কেন্দ্রিক।

বছর পাঁচেক আগে থেকেই অক্ষয় সামাজিক বিষয়কে ছবির চিত্রনাট্যে ঢুকিয়েছেন। যার মধ্যে রয়েছে তাঁর ‘প্যাডম্যান’, ‘টয়লেট এক প্রেম কথা’-র মতো ছবি। এবার জীবনশৈলী বিষয় হতে চলেছে অক্ষয়ের ছবির। নেটফ্লিক্সে ‘সেক্স এডুকেশন’ সিরিজটি এমনিতেই বেশ জনপ্রিয়। অক্ষয়ের ছবি সেখান থেকেই অনুপ্রাণিত কি না, তা জানাননি অভিনেতা। নতুন বছরেই শুরু হবে শুটিং।

অক্ষয় এই প্রসঙ্গে বলেন, ‘‘সামাজিক বিষয়ের উপর ছবি করতেই আমার ভাল লাগে। তবে আমার ছবিতে বাণিজ্যিক ছোঁয়া সব সময় থাকবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Akshay Kumar Saudi Arab Hindi Film Sex Education
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE