Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Akshay Kumar

Akshay Kumar: বৃষ্টি মাথায় শুটিং জারি

ছবির প্রথম শিডিউল রাজস্থানের জয়সলমেরে শুট করা হয়েছিল এ বছরের গোড়ার দিকে।

অক্ষয় কুমার।

অক্ষয় কুমার।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ জুলাই ২০২১ ০৮:০২
Share: Save:

একটানা ভারী বৃষ্টিপাতের কারণে মুম্বইয়ে ইতিমধ্যেই জারি হয়ে গিয়েছে রেড অ্যালার্ট। যদিও ফিল্মনগরীতে থেমে নেই শুটিংয়ের কাজ। অক্ষয়কুমার এই মুহূর্তে ‘বচ্চন পাণ্ডে’র শুটিংয়ে ব্যস্ত। গত সপ্তাহান্তে প্রবল বৃষ্টি সত্ত্বেও ছবির কাজ চালিয়ে গিয়েছেন অভিনেতা। প্রতিকূল প্রাকৃতিক পরিবেশেও বায়ো-বাবলের নিয়মবিধি অনুসরণ করে, ঠিক সময়ে সেটে পৌঁছে পেশাদারিত্বের নজির সৃষ্টি করেছেন অক্ষয়। ‘বচ্চন পাণ্ডে’তে অক্ষয়ের সঙ্গে কাজ করছেন কৃতী শ্যানন এবং জ্যাকলিন ফার্নান্ডেজ়ও।

ছবির প্রথম শিডিউল রাজস্থানের জয়সলমেরে শুট করা হয়েছিল এ বছরের গোড়ার দিকে। তার পরে করোনার দ্বিতীয় ঢেউয়ের জেরে পিছিয়ে যায় সব ছবির শিডিউল। সপ্তাহখানেক আগে পর্যন্তও অক্ষয় শুটিং করেছেন আনন্দ এল রাইয়ের ‘রক্ষা বন্ধন’-এর। তার পরেই ‘বচ্চন পাণ্ডে’র সেটে ফিরেছেন তিনি। পঙ্কজ ত্রিপাঠীও রয়েছেন এই ছবিতে।

অক্ষয়ের হাতে এর পরে রয়েছে ‘ওহ মাই গড’-এর সিকোয়েলের কাজ। সে ছবিতেও রয়েছেন পঙ্কজ (প্রথম ভাগে যে চরিত্রে ছিলেন পরেশ রাওয়াল)। শোনা যাচ্ছে, এই ছবির জন্য নাকি ১৫ দিন বরাদ্দ করেছেন অক্ষয়। সাধারণত মাঝারি বাজেটের ছবির জন্যও অন্তত সপ্তাহ তিনেকের ডেট খালি রাখেন অভিনেতা। তবে এই ছবিতে তাঁর অংশের শুটিং গুটিয়ে যাবে ১৫ দিনেই। অগস্টের শেষ ভাগ থেকে ‘ওহ মাই গড টু’র শুটিং শুরু করে দেবেন পঙ্কজ। অক্ষয় যোগ দেবেন পরে, কারণ মাঝে রঞ্জিত তিওয়ারি নির্দেশিত ছবি করার জন্য ব্রিটেনে পাড়ি দেবেন তিনি। প্রথম বারের মতোই ‘ওহ মাই গড’-এর সিকোয়েলেও ঈশ্বরের অবতারে ধরা দেবেন অক্ষয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Akshay Kumar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE