Advertisement
১৭ জুন ২০২৪
Akshay Kumar

নিজেকে আড়াল করলেন, দামি গাড়ি নয়, গন্তব্যে পৌঁছতে মেট্রোয় চাপলেন অক্ষয়

ভিড় মেট্রোয় অনুরাগীদের ক্যামেরায় ধরা পড়ল অক্ষয় কুমারের উপস্থিতি। অভিনেতার মেট্রো সফর নিয়ে চর্চা শুরু হয়েছে।

Akshay Kumar goes incognito as he beats Mumbai traffic with a metro ride

অক্ষয় কুমার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৪ ১৬:০৯
Share: Save:

মুম্বইয়ের যানজটের কথা বিভিন্ন সময়ে খবরের শিরোনামে জায়গা করে নেয়। সাধারণত বলিউড তারকারা নিরাপত্তাকর্মীদের সঙ্গে নিজস্ব গাড়িতে যাতায়াত করেন। তবে সম্প্রতি অক্ষয়ের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে অভিনেতাকে মেট্রোয় সফর করতে দেখা যাচ্ছে।

মেট্রোর মধ্যে অক্ষয়কে দেখে এক অনুরাগী ভিডিয়োটি রেকর্ড করেন। সেখানে দেখা যাচ্ছে, নিজেকে প্রায় লোকচক্ষুর আড়ালে রেখে মেট্রোয় চেপেছেন ‘খিলাড়ি কুমার’। কালো রঙের ট্রাউজ়ার, হুডি এবং কালো টুপি পড়েছেন অক্ষয়। নিজেকে আড়াল করার জন্য অভিনেতা মুখে পরেছেন সাদা মাস্ক। তবে এই সফরে অক্ষয় একা ছিলেন না। তাঁর সঙ্গে ছিলেন প্রযোজক দীনেশ ভিজান। তিনি অক্ষয়ের পাশের সিটেই বসেছিলেন।

তবে অক্ষয় কেন মেট্রোয় সফর করছিলেন, তা কিন্তু স্পষ্ট নয়। অনুরাগীদের অনুমান, অভিনেতা নিশ্চয়ই দ্রুত কোথাও পৌঁছতে চাইছিলেন। তাই মুম্বইয়ের যানজটের কথা মাথায় রেখেই সম্ভবত মেট্রোয় চেপেছিলেন। সমাজমাধ্যমে অক্ষয়ের ফ্যানক্লাবের তরফে ভিডিয়োটি শেয়ার করার পরেই তা ভাইরাল হতে বেশি সময় নেয়নি। তবে এই প্রথম মেট্রোয় চাপেননি অক্ষয়। গত বছর ‘সেলফি’ ছবির প্রচারে সহ অভিনেতা ইমরান হাশমির সঙ্গে মেট্রোয় চাপেন অক্ষয়। যাত্রীদের সঙ্গে তাঁকে কথা বলতেও দেখা যায়।

সম্প্রতি লক্ষদ্বীপ বনাম মলদ্বীপ বিতর্কে অক্ষয় মুখ খুলেছেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সমালোচনা করার জন্য মলদ্বীপের রাজনীতিকদের সমালোচনা করে তিনি এক্স হ্যান্ডেলে একটি পোস্ট করেন। অক্ষয় অনুরাগীদের কাছে লক্ষদ্বীপ ভ্রমণের আবেদন জানান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Akshay Kumar Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE