Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Akshay Kumar

Akshay Kumar: দ্বিতীয় বার করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে অক্ষয়, যাচ্ছেন না ‘কান’-এ!

‘কান ২০২২’-এ নওয়াজ, এআর রহমানদের সঙ্গে উপস্থিত থাকার কথা ছিল অক্ষয়েরও।

দ্বিতীয় বার করোনা আক্রান্ত অভিনেতা অক্ষয় কুমার।

দ্বিতীয় বার করোনা আক্রান্ত অভিনেতা অক্ষয় কুমার। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ মে ২০২২ ২৩:৫৮
Share: Save:

দ্বিতীয় বার করোনা আক্রান্ত হয়েছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। শনিবার সে খবর জানাজানি হতেই মাথায় হাত। সামনেই যে ‘কান চলচ্চিত্র উৎসব’! সেখানে এ বার রেড কার্পেট হাঁটার কথা ছিল ‘বচ্চন পাণ্ডে’-র। সে সব কিছুই হল না আর। এখন করোনা সারাতে নিভৃতবাসেই দু'সপ্তাহ কেটে যাবে অভিনেতার।


সপ্তাহের শুরুতেই জানা গিয়েছিল, ‘কান ২০২২’-এ আকর্ষণ অক্ষয়। একইসঙ্গে এ দেশের তরফে প্যারিসের অতিথি হয়ে যাওয়ার কথা বলিউড সুর-তারকা এআর রহমান, অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী, নয়নতারা, তামান্না ভাটিয়া, শেখর কপূর-সহ আরও অনেকেরই। বাকি সব পরিকল্পনা আগের মতো থাকলেও বাদ পড়লেন অক্ষয়, যা নিয়ে মন খারাপ বলিউডের বাকি নিমন্ত্রিতদেরও। যদিও তাঁর সুস্থতা নিয়েই এখন চিন্তিত সকলে।

২০২১-এর এপ্রিলে প্রথম বার করোনার কবলে পড়েছিলেন অভিনেতা। সমস্ত সতর্কতা মেনে চলা সত্বেও ফের করোনার কবলে। এই পরিস্থিতিতে ভক্তদের উদ্দেশে হাসপাতাল থেকেই বার্তা অক্ষয়ের, ‘‘আপনাদের সকলের শুভেচ্ছা আর ভালবাসায় আমি খুব শিগগিরই সেরে উঠব। তা ছাড়া, আমি ভালই আছি।’’

এর পরে ‘পৃথ্বীরাজ’ ছবিতে দেখা যাবে অক্ষয়কে। বিপরীতে মানুষী চিল্লার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Akshay Kumar COVID Positive
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE