Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

KGF: কেজিএফ এখানেই শেষ নয়, মার্ভেল-এর মতো ‘মহাবিশ্ব’ গড়তে চান প্রযোজক!

সাফল্যের শিখরে পৌঁছে সুপার হিরোর দুনিয়া গড়তে চলেছে কেজিএফ গোষ্ঠী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৪ মে ২০২২ ১৪:১২
Save
Something isn't right! Please refresh.
আসছে 'কেজিএফ-৩'

আসছে 'কেজিএফ-৩'

Popup Close

মার্ভেল গোষ্ঠীর মতো সুপার হিরো ফ্র্যাঞ্চাইজি গড়তে চলেছে দক্ষিণী ছবির দুনিয়া। এক ছবির অতিমানব ঝাঁপিয়ে পড়বে অন্য ছবিতে 'ত্রাতা' হয়ে। সম্প্রতি 'কেজিএফ-২'-এর বিপুল সাফল্য রীতিমত নজির সৃষ্টি করেছে। সেই দিকে তাকিয়েই পরবর্তী পদক্ষেপ করতে চলেছেন প্রযোজক বিজয় কিরাগান্দুর। তিনি জানিয়েছেন, 'কেজিএফ'-এর পালা এখানেই সাঙ্গ নয়। পরে পর্বের কাজ শুরু হয়ে গিয়েছে। চলতি বছর অক্টোবরের পরই শ্যুটিং শুরু হবে 'কেজিএফ-৩'-এর।

গত ১৪ এপ্রিল মুক্তি পেয়েছে 'কেজিএফ-২'। সমালোচকদের পাশাপাশি দর্শকদের কাছ থেকেও অভূতপূর্ব প্রশংসা অর্জন করেছে এই ছবি, যাতে যশকে প্রধান ভূমিকায় দেখা গেছে এবং এ ছাড়াও সঞ্জয় দত্ত, প্রকাশ রাজ, রবিনা ট্যান্ডন, শ্রীনিধি শেঠি এবং মালবিকা অবিনাশও যে যাঁর ভূমিকায় জমিয়ে অভিনয় করেছেন। তার পরিণাম এই চূড়ান্ত সাফল্য!

মোট পাঁচটি ভাষায় মুক্তি পেয়েছিল প্রশান্ত নীলের ছবিটি। গত সপ্তাহেই 'কেজিএফ-২'-এর হিন্দি সংস্করণ বক্স অফিসে ৪০০ কোটি টাকার ব্যবসা করেছে। অন্যান্য ভাষা মিলিয়ে এই চলচ্চিত্রের সামগ্রিক সংগ্রহ ৯০০ কোটি পার হয়েছে। সব মিলিয়ে ব্য়বসার অঙ্ক ১১৭০ কোটি ছাড়িয়েছে, যা রীতিমত উদাহরণ হয়ে দাঁড়িয়েছে গোটা দেশে।

Advertisement

আর সেই পরিস্থিতিতে 'কেজিএফ-৩'-এর সিদ্ধান্ত বেশ সুচিন্তিত পদক্ষেপ বলেই মনে করছেন বাণিজ্য বিশারদরা। প্রযোজক বিজয় বলেন, "পরিচালক প্রশান্ত নীল বর্তমানে 'সালার'-এর কাজ নিয়ে ব্যস্ত। প্রায় ৩৫% শ্যুটিং শেষ হয়েছে। আমরা আশা করি, সামনের অক্টোবর-নভেম্বরের মধ্যেই এই ছবির কাজ শেষ হবে।"

তার পরই শুরু হবে 'কেজিএফ-৩'-এর কাজ। কোনও নতুন অভিনেতা যোগ দেবেন নাকি যশই আবার এই ভূমিকায় অভিনয় করবেন? জানতে চাইলে প্রযোজক যোগ বলেন, "আগামীতে আমরা একটি মার্ভেল-এর মতো দুনিয়া তৈরি করতে চলেছি। বিভিন্ন ছবি থেকে বিভিন্ন চরিত্র আনতে চাই এবং 'ডক্টর স্ট্রেঞ্জ'-এর মতো কিছু তৈরি করতে চাই। 'স্পাইডার-ম্যান: হোম কামিং' বা 'ডক্টর স্ট্রেঞ্জ'-এ যে ভাবে এক ধারাবাহিক প্রবাহ চলছে, সেই আঙ্গিককেই আমরা ধরতে চাই।" প্রযোজকের আশা, এই পথে এগলেই তাঁরা আরও বেশি সংখ্যক দর্শকের মন জয় করতে পারবেন।



Something isn't right! Please refresh.

Advertisement