Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Dangal

KGF Chapter 2 : লাভের অঙ্কে আমিরের ‘দঙ্গল’-কে ছাপিয়ে গেল ‘কেজিএফ চ্যাপ্টার টু’

'কেজিএফ-২' যে দক্ষিণী ছবির ভারত বিজয়ের চোখ ঝলসানো উদাহরণ হয়ে দাঁড়িয়েছে, সন্দেহ নেই।

অপ্রতিরোধ্য সাফল্যের পথে 'কেজিএফ চ্যাপ্টার টু'

অপ্রতিরোধ্য সাফল্যের পথে 'কেজিএফ চ্যাপ্টার টু'

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০২২ ১২:২৫
Share: Save:

বক্স অফিস দাপিয়ে বেড়াচ্ছে প্রশান্ত নীলের ছবি 'কেএফজি-২'। গত ১৪ এপ্রিল পাঁচটি ভাষায় মুক্তি পেয়েছে সেই দক্ষিণী চলচ্চিত্র, যা ইতিমধ্যেই সাফল্যের ইতিহাস তৈরি করতে চলেছে। মাত্র ২১ দিনে 'কেএফজি-২'-এর হিন্দি সংস্করণ যে পরিমাণ ব্যবসা করেছে, সেই অঙ্ক ছাপিয়ে গিয়েছে আমির খানের 'দঙ্গল'-এর এখনও পর্যন্ত মোট সংগ্রহকে।

খ্যাতনামা বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ এ দিন টুইট করে 'কেএফজি-২'-এর বাণিজ্যের পরিসংখ্যান প্রকাশ করেছেন। তিনি জানিয়েছেন, এই মুহূর্তে বিশ্বের দ্বিতীয় সর্বোচ্চ উপার্জনকারী 'হিন্দি' ছবি এটিই। তাঁর টুইটে তরণ 'হিন্দি' শব্দটিকে দুই তারকা চিহ্নের মধ্যে রেখেছেন। আদতে কন্নড় এই ছবির হিন্দি ডাবিংকে তিনি এ দিয়ে বোঝাতে চেয়েছেন। এক দিক থেকে দেখলে 'কেজিএফ-২' যে দক্ষিণী ছবির ভারত বিজয়ের চোখ ঝলসানো উদাহরণ হয়ে দাঁড়িয়েছে, সন্দেহ নেই।

এ পর্যন্ত ৩৯১ কোটি টাকা আয় করেছে 'কে এফ জি-২'-এর হিন্দি সংস্করণ। আরও বড় অঙ্কের দিকে এগিয়ে চলেছে তার পর। আর পাঁচ ভাষা মিলিয়ে এখন অপ্রতিরোধ্য সাফল্যের পথে ছুটে চলেছে এই ছবি। বিশ্বের বিভিন্ন প্রেক্ষাগৃহ মিলিয়ে ছবির মোট লাভের অঙ্ক ১১০০ কোটি টাকা ছুঁতে চলেছে। ছবিটি প্রশংসাও কুড়িয়েছে বিস্তর। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন যশ, সঞ্জয় দত্ত, রবিনা ট্যান্ডন এবং শ্রীনিধি শেঠি সহ তাবড় অভিনেতারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dangal KFG-2
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE