Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৬ জুলাই ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Shehnaaz Gill-Siddharth shukla: সিদ্ধার্থকে হারিয়ে আজ যে কোনও পরিস্থিতিতেই শক্ত থাকতে শিখে গিয়েছি: শেহনাজ

শেহনাজ জানান, সিদ্ধার্থকে আচমকা হারিয়ে তিনি একেবারেই ভেঙে পড়েছিলেন। কিন্তু নিজেই মনের জোরে ঘুরে দাঁড়িয়েছেন। মানসিক ভাবে শক্ত হয়েছেন। এই আকস্মিক ধাক্কা সামলে উঠে এখন তিনি জীবনের যে কোনও পরিস্থিতির সম্মুখীন হতে শিখেছেন বলেও জোর গলায় জানিয়েছেন অভিনেত্রী। 
 

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৮ মে ২০২২ ১১:৪২
Save
Something isn't right! Please refresh.
সিদ্ধার্থের স্মৃতি নিয়েই পথ চলছেন শেহনাজ।

সিদ্ধার্থের স্মৃতি নিয়েই পথ চলছেন শেহনাজ।

Popup Close

২০২১-এর সেপ্টেম্বর। আচমকা হৃদরোগে মাত্র ৪০ বছর বয়সেই প্রয়াত ছোটপর্দার জনপ্রিয় মুখ সিদ্ধার্থ শুক্ল। আকস্মিক এই ধাক্কায় ওলটপালট হয়ে গিয়েছিল তাঁর প্রেমিকা, অভিনেত্রী শেহনাজ গিলের জীবন। মানসিক ভাবে ধস্ত শেহনাজ ঘরবন্দি হয়ে ছিলেন বেশ অনেক দিন। প্রায় এক বছর পেরিয়ে সেই মেয়েই আজ ঘুরে দাঁড়িয়েছেন। মানসিক ভাবে শক্ত হয়ে হাল ধরেছেন নিজের জীবনের। সম্প্রতি এক অনুষ্ঠানে সে কথা নিজেই জনসমক্ষে বললেন ‘বিগ বস’-এর খ্যাতনামী প্রতিযোগী।

সম্প্রতি নারীশক্তির সচেতনতা প্রসারে এক অনুষ্ঠানে যোগ দেন শেহনাজ। সেখানেই অংশগ্রহণকারী মেয়েদের শোনান নিজের জীবন-কাহিনি। অভিনেত্রী বলেন, ‘‘মেয়েদের নরমসরম, অসহায় ভাবার দিন ফুরিয়েছে। আমরা মোটেই বেচারি নই। আমায় দেখো, আমি মানসিক ভাবে কতটা শক্ত। জীবনের যে কোনও সমস্যার মুখোমুখি হতে চাইলে আমার থেকে শিক্ষা নিতে পারো। ধাক্কা খেলে তবেই তো মানুষ শেখে। আমারও তা-ই হয়েছে।’’

Advertisement

অনুষ্ঠানে শেহনাজ জানান, সিদ্ধার্থকে আচমকা হারিয়ে ফেলে তিনি একেবারেই ভেঙে পড়েছিলেন। কিন্তু আস্তে আস্তে নিজেই মনের জোরে ঘুরে দাঁড়িয়েছেন। আত্মবিশ্বাসে ভর করে মানসিক ভাবে শক্ত হয়েছেন। এই আকস্মিক ধাক্কা সামলে উঠে এখন তিনি জীবনের যে কোনও পরিস্থিতির সম্মুখীন হতে শিখে গিয়েছেন বলেও জোর গলায় জানিয়েছেন অভিনেত্রী।

সিদ্ধার্থের অন্ত্যেষ্টিতে শেহনাজের আকুল কান্না ছুঁয়ে গিয়েছিল অনুরাগীদের। অভিনেত্রীকে ভালবাসা, মনের জোর জোগাতে কসুর করেননি তাঁরা। ছন্দে ফিরতে চাওয়া, মানসিক ভাবে শক্ত এই নতুন শেহনাজকে দেখে মন ভরে গিয়েছে তাঁদেরও। শেহনাজের ওই অনুষ্ঠানের ভিডিয়োর মন্তব্য বাক্স ভরে গিয়েছে শুভেচ্ছায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement