Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Rishi Kapoor

Neetu Kapoor: বিধবার এত ফুর্তি কিসের? নেট দুনিয়ায় কটাক্ষের শিকার নীতু কপূর

কেন দুঃখী বিধবার মতো বুক চাপড়ে কাঁদছেন না নীতু? প্রশ্ন তুলছেন অনেকেই

বহু লোকেই নেটমাধ্যমে এসে গায়ে পড়ে তাঁকে দুষছেন

বহু লোকেই নেটমাধ্যমে এসে গায়ে পড়ে তাঁকে দুষছেন

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ মে ২০২২ ২০:১৬
Share: Save:

দু’বছর হল প্রয়াত হয়েছেন বলিউড অভিনেতা ঋষি কপূর। ছেলে রণবীর কপূরের সঙ্গে আলিয়া ভট্টের বিয়েটা দেখে যেতে পারেননি। তবে পরিবারের মধ্যমণি হিসেবে এখনও উজ্জ্বল তাঁর উপস্থিতি। খাবার ঘর থেকে শুরু করে বারান্দা— সর্বত্র ঋষির ছবি। সব সময়ে তাঁর কথা বলেন পরিবারের সদস্যরা। আর ঘরনি নীতু কপূর? তিনি যেন চোখে হারান! প্রতি মুহূর্তে এখনও গল্প করেন কল্পিত ঋষির সঙ্গেই।

কিন্তু সেটুকুই যথেষ্ট নয়! কেন দুঃখী বিধবার মতো বুক চাপড়ে কাঁদছেন না নীতু? তাঁর শোকের বহিঃপ্রকাশ এত কম কেন? কেনই বা তিনি আবার কাজের জগতে ঢুকছেন? এ সব নিয়ে প্রশ্ন তুলছেন অনুরাগীদের একাংশই। আর সেই রাগ গিয়ে পড়ছে স্বামীহারা নীতুর উপরেই! ইনস্টাগ্রামে নীতু কোনও সুসংবাদ শেয়ার করলেই কটাক্ষের শিকার হচ্ছেন।

এমন কটাক্ষ, ব্যঙ্গের ভাগ ক্রমশ বাড়তে থাকায় এ বার বিষয়টি নিয়ে মুখ খুলেছেন বর্ষীয়ান অভিনেত্রী স্বয়ং। নীতুর প্রশ্ন, ‘‘ঋষি আমার কাছে কী ছিলেন, সেটা কি বাইরের লোককে বলে বোঝাতে হবে?’’

একাকীত্বের যন্ত্রণা ভুলে থাকার উদ্দেশ্যেই বহু দিন পরে আবার নিয়মিত কাজের রুটিনে ফিরেছেন রণবীর-জননী। তা নিয়ে খুশি পরিবারের সদস্যরাও। সাম্প্রতিক পরিসংখ্যান অনুযায়ী, ১ লক্ষ ৮০ হাজার মানুষ ইনস্টাগ্রামে নীতুকে অনুসরণ করেন। তাঁদের মধ্যে যাঁরা ঋষিপত্নীকে কেবল মাত্র অপমান করার সুযোগ খোঁজেন, তাঁদের একেবারে ব্লক করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী।

বিরক্ত নীতু জানান, বহু লোকেই নেটমাধ্যমে এসে গায়ে পড়ে তাঁকে দুষছেন। বলছেন, স্বামী নেই বলে তিনি নাকি উল্লাস করছেন! এ ধরনের মন্তব্য তিনি একেবারেই বরদাস্ত করবেন না বলে সর্বসমক্ষে জানিয়েছেন অভিনেত্রী। সেই সঙ্গে প্রতিনিয়ত তাঁকে হেনস্থা করার অভিসন্ধিরও বিরোধিতা করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rishi Kapoor Neetu kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE