Advertisement
৩০ মে ২০২৪
Akshay Kumar

বাড়িতে আমাকেই ভাল রান্না করতে হয়, টুইঙ্কল তো অমলেট অবধি বানাতে পারে না: অক্ষয়

‘টুইক ইন্ডিয়া’-র তরফ থেকে কয়েকজন খুদে দর্শকের প্রশ্নের উত্তর দিতে গিয়েই একে অপরের সব ‘টপ সিক্রেট’ ফাঁস করে দিলেন অক্ষয় এবং টুইঙ্কল।

অক্ষয় এবং টুইঙ্কল।

অক্ষয় এবং টুইঙ্কল।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২০ ১৫:৩৬
Share: Save:

একজন এক্কেবারে পাকা রাঁধুনি, অন্যজনের অমলেট বানাতে গিয়ে ‘যাই যাই’ অবস্থা! এ ভাবেই নিজের স্ত্রীর সম্বন্ধে হাটে হাঁড়ি ভাঙলেন অক্ষয় কুমার। খিলাড়ি কুমার বলেই ফেললেন, ‘‘টুইঙ্কল রান্না না জানলেও গল্প পাকাতে বেশ পারদর্শী!’’

বলিউডের এই পাওয়ার কাপল সম্প্রতি বসেছিলেন ‘হট সিট-এ। না। “কৌন বনেগা করোরপতি” খেলতে নয়। অনুরাগীদের সঙ্গে চুটিয়ে আড্ডা দিতে টানটান শিডিউল থেকে কিছুটা সময় বার করেন তাঁরা। টুইঙ্কলের ডিজিটালের উদ্যোগ ‘টুইক ইন্ডিয়া’-র তরফ থেকে কয়েকজন খুদে দর্শকের প্রশ্নের উত্তর দিতে গিয়েই একে অপরের সব ‘টপ সিক্রেট’ ফাঁস করে দিলেন অক্ষয় এবং টুইঙ্কল।

অক্ষয় টুইঙ্কলের রান্না করার কথা তুলে কিন্তু পার পাননি। ঘরনিকে রাগিয়ে ছাড় পাওয়া কি অতই সহজ! তা সে যতই বড়ই ‘খিলাড়ি’ হোন না কেন! মুখ খুললেন টুইঙ্কলও। জানালেন অক্ষয় ফিটনেস ফ্রিক হলেও ডায়েট ফাঁকি দিতে ভালবাসেন। মুখে স্বাস্থ্যকর খাবার খেতেও বললেও তিনি নিজেই মাঝেমধ্যে তৈরি করে ফেলেন ‘চকোলেট পরোটা’। ছেলেমেয়েদের খুশি করতে এটাই ‘ট্রিক’ নায়কের। তাঁদের পুত্র আরভও নাকি এখন পাকা রাঁধুনি। রাজমা থেকে পিৎজা- তিনি বানাতে পারেন না এমন কিছুই নেই।

আরও পড়ুন: দেশব্যাপী খুলছে সিনেমা হল

দুই বিপরীতের এই খুনসুটি বরাবরই মুগ্ধ করে অনুরাগীদের।

পাশাপাশি আড্ডায় উঠে এল অক্ষয়ের প্রিয় সুপারহিরোর কথা। বড়পর্দায় যার অ্যাকশন বছরের পর বছর মুগ্ধ করে রেখেছে আট থেকে আশি সবাইকে, সেই মানুষের প্রিয় সুপারহিরো কে হতে পারে? অক্ষয় নিজেই জানালেন টারজানের কথা। যদিও টুইঙ্কল কিন্তু বুদ্ধিমত্তাকেই সুপারপাওয়ার হিসেবে গণ্য করেন। নিজের লেখা বই নিয়েও কথা বললেন তিনি। জানালেন সাধারণ মানুষের অসাধারণ হয়ে ওঠার গল্প তাঁর কলমে উঠে এসেছে। টুইঙ্কল মনে করেন তাঁরাই এক একজন সুপারহিরো। প্রসঙ্গত ‘টয়লেট: এক প্রেম কথা”, “প্যাডম্যান”-এর মতো ছবিতে দর্শকের কাছে সেই রূপেই ধরা দিয়েছেন অক্ষয়।

আরও পড়ুন: পায়েলের হেনস্থা নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য ভারসোভা থানায় পৌঁছলেন অনুরাগ কশ্যপ

২০০১ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন টুইঙ্কল এবং অক্ষয়। বহুদিন আগেই বড় পর্দাকে বিদায় জানিয়েছেন নায়িকা। এখন কলম ধরেছেন তিনি। অন্যদিকে সেই নব্বইয়ের দশক থেকে বলিউডে এখনও অবধি অক্ষয়ের রাজত্ব বহাল। টুইঙ্কল স্বল্পভাষী। অক্ষয় পরিচিত ‘প্র্যাঙ্ক স্টার’ হিসেবে। দুই বিপরীতের এই খুনসুটি বরাবরই মুগ্ধ করে অনুরাগীদের। এ বারও তার ব্যতিক্রম ছিল না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Akshay Kumar Twinkle Khanna Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE