Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Akshay Kuma

Akshay Kumar: অর্থের জন্য নয়, ভালবেসে কাজ করি, আগ্রহ কমলে ছেড়ে দেব: অক্ষয়

একাধিক ছবি তাঁর ঝুলিতে। আগামী সপ্তাহে মুক্তি পাবে তাঁর ‘বচ্চন পাণ্ডে’। এ ছাড়াও ‘রাম সেতু’, ‘পৃথ্বীরাজ’, ‘রক্ষা বন্ধন’ –এর মতো ছবিতেও দেখা যাবে তাঁকে।

কাজ  নিয়ে কথা বললেন অক্ষয়।

কাজ নিয়ে কথা বললেন অক্ষয়।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ মার্চ ২০২২ ১৪:২২
Share: Save:

বলিউডের তিন খান একটি ছবি করতে যে সময় নেন, সেই একই সময়ে অন্তত ডজন খানেক ছবির শ্যুট সারেন অক্ষয় কুমার— ইন্ডাস্ট্রিতে এ কথা বহু দিন ধরেই প্রচলিত। মজার ছলে বলা হলেও কথাটি যে ভুল নয়, তা ‘খিলাড়ি’র স্বীকার করতে দ্বিধা নেই।

ইন্ডাস্ট্রিতে প্রায় তিন দশক। তবু ক্লান্তি নেই। নেই অনীহা। কাজেই তিনি খুশি। অক্ষয়ের কথায়, “আমার রোজ সকালে উঠে কাজে যেতে ভাল লাগে। রবিবার ছুটি নেই। একটানা কাজ করলে, হাতে অনেক কাজ থাকাটাই স্বাভাবিক। এই অতিমারিতেও পুলিশ, সংবাদমাধ্যমের মানুষরা কাজ করে গিয়েছেন। সবাইকে অর্থ উপার্জন করতে হয়।”

দেশের অন্যতম ধনী তারকাদের তালিকায় যিনি সামিল, তিনি কি শুধুই অর্থের জন্য কাজ করেন? অক্ষয়ের উত্তর, “আমার কাছে সব আছে। আমি ভাল ভাবে জীবন যাপন করি। কিন্তু যাঁরা কাজ করে অর্থ উপার্জন করতে চান, তাঁদের কী হবে? আমি অর্থের জন্য কাজ করি না। ভালবেসে কাজ করি। যে দিন আর আগ্রহ থাকবে না, সে দিন কাজ বন্ধ করে দেব।”

তবে আপাতত যে তেমন কিছু হচ্ছে না, তা অক্ষয়ের গতিতেই স্পষ্ট । একাধিক ছবি তাঁর ঝুলিতে। আগামী সপ্তাহে মুক্তি পাবে তাঁর ‘বচ্চন পাণ্ডে’। এ ছাড়াও ‘রাম সেতু’, ‘পৃথ্বীরাজ’, ‘রক্ষা বন্ধন’ –এর মতো ছবিতেও দেখা যাবে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Akshay Kuma Actor Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE