Advertisement
০২ মে ২০২৪
Malaika Arora

Malaika Arora: ওই সব নোংরা জিনিস পড়া বন্ধ করো, মা-বাবাকে পরামর্শ বিরক্ত মালাইকার

মালাইকা বাঁচেন নিজের শর্তে। কিন্তু মেয়েকে নিয়ে অবিরত ট্রোলে বিধ্বস্ত তাঁর মা-বাবা। সম্প্রতি এক সাক্ষাৎকারে সে কথাই জানিয়েছেন তিনি।

মা-বাবাকে চিন্তায় মালাইকা।

মা-বাবাকে চিন্তায় মালাইকা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ মার্চ ২০২২ ১২:৪৬
Share: Save:

বলিউডের ‘আইটেম গার্ল’। একচেটিয়া রাজত্ব করেছেন এক সময়ে। বর্তমানে নানা রিয়্যালিটি শো-এ বিচারকের আসনে।
কিন্তু তাঁর কাজ নিয়ে বা ক’জনই ভাবিত! যত আগ্রহ তাঁর বয়সে ঢের ছোট প্রেমিক আর খোলামেলা পোশাক নিয়ে। মালাইকা অরোরাকে নিয়ে চর্চা যেন থামতেই চায় না। ট্রোল, কটাক্ষ তাঁর নিত্য দিনের সঙ্গী।

মালাইকা বাঁচেন নিজের শর্তে। কিন্তু মেয়েকে নিয়ে অবিরত ট্রোলে বিধ্বস্ত তাঁর মা-বাবা। সম্প্রতি এক সাক্ষাৎকারে সে কথাই জানিয়েছেন তিনি। অর্জুন কপূরের প্রেমিকার কথায়, “কে আমাকে নিয়ে কী বলল, মাঝেমধ্যেই আমার মা-বাবা আমাকে জানাতে চায়। শেষ পর্যন্ত আমি ওঁদের সঙ্গে বসে কথা বলেছিলাম। ওই সব নোংরা জিনিস পড়ার অভ্যাস ত্যাগ করতে বলেছি ওঁদের। এ সব পড়ে সময় না করার পরামর্শ দিয়েছি।”

মালাইকার কথা শুনেছেন মা-বাবা। মেয়ের মতো নেতিবাচক মন্তব্য ছুঁতে পারে না তাঁদের। সব বিতর্ক তুড়িতে উড়য়ে প্রেমিক অর্জুন কপূরও মালাইকার পাশে। তিনি বলেন, “আমি ওর পাশে থাকব। ও আমার পাশে থাকবে। আমাকে এবং আমাদের সম্পর্ককে ও খুবই সম্মান দেয়। তাই আমিও ওকে শ্রদ্ধা করি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Malaika Arora Actress Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE