Advertisement
২৬ এপ্রিল ২০২৪
cinema

Aashni: ‘ছিপকলি’র পরে দ্বিতীয় ছবি ‘অশনি’ নিয়ে আসছেন মিমো

মেয়েটিও কি পালাচ্ছিল? চিত্রনাট্য বলছে, গ্রাম প্রধানের ছেলে তাঁর প্রেমিক। তিন বন্ধুকে সঙ্গে নিয়ে জোর করে ধর্ষণ করে তাকে। তার ঔরসেই অন্তঃসত্ত্বা আসিফা। তাঁকে খুনের চক্রান্ত করেছেন হবু শ্বশুর। নিজেকে বাঁচাতে সেও পালাতে ব্যস্ত। অর্থাৎ, কোথাও গিয়ে আজও গ্রাম আর শহরের জীবন একাকার? এই প্রশ্ন নিয়েই শ্যুটিং ফ্লোরে আসছে ‘অশনি’। 

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২২ ২৩:৩৯
Share: Save:

গ্রাম-শহরে নাকি বিভেদ অনেক? গ্রাম যদি আজও অশিক্ষা, কুসংস্কার, ধর্মান্ধতায় ডুবে থাকে শহর অনেকটাই সে সব মুক্ত। তবু ঘটনা বা অঘটনে এখনও দুই মেরু আজও সমান্তরাল ভাবেই অবস্থান করে। কী ভাবে? শহরের তিন মেয়ে রুবিনা, প্রজ্ঞা, নীলিমা। রুবিনা সাংবাদিক। কিন্তু ঘটনাচক্রে তিন মেয়েকেই শহর ছাড়তে হয় ব্যক্তিগত কারণে। তারা পালিয়ে গ্রামে আশ্রয় নিতে বাধ্য হয়। গাড়ি যখন ঝাড়খণ্ডের রাস্তায় তখনই স্থানীয় এক মেয়ে আচমকাই এসে পড়ে তাদের গাড়ির উপরে। মেয়েটি আট মাসের অন্তঃসত্ত্বা!

মেয়েটিও কি পালাচ্ছিল? চিত্রনাট্য বলছে, গ্রাম প্রধানের ছেলে তাঁর প্রেমিক। তিন বন্ধুকে সঙ্গে নিয়ে জোর করে ধর্ষণ করে তাঁকে। তার ঔরসেই অন্তঃসত্ত্বা আসিফা। তাঁকে খুনের চক্রান্ত করেছেন হবু শ্বশুর। নিজেকে বাঁচাতে সেও পালাতে ব্যস্ত। অর্থাৎ, কোথাও গিয়ে আজও গ্রাম আর শহরের জীবন একাকার? এই প্রশ্ন নিয়েই শ্যুটিং ফ্লোরে আসছে ‘অশনি’।

‘ছিপকলি’-র পর প্রযোজক মিমোর এটি দ্বিতীয় ছবি। গানের দায়িত্বেও তিনি। পরিচালক সৌরভ নীল। প্রযোজনায় সুয়ান সিলভার স্ক্রিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

cinema Celebrity Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE