Advertisement
০৩ ডিসেম্বর ২০২২
Akshay Kumar

ডিম্পলের জন্য নোলানের এই উপহারে গর্বিত অক্ষয়

কিছুদিন আগে মেয়ে টুইঙ্কল খন্না ‘টেনেট’এ ডিম্পলের অভিনীত অংশের একটি ছবি পোস্ট করে জানিয়ে দেন মায়ের জন্য তিনি কতটা গর্বিত। সেই মুহূর্তকে তিনি ‘সম্পূর্ণ অবিশ্বাস্য’ বলে বর্ণনা করেছেন।

অক্ষয় কুমার।

অক্ষয় কুমার।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২০ ২৩:৪৭
Share: Save:

অপেক্ষার অবসান। ক্রিস্টোফার নোলানের নতুন সিনেমা ‘টেনেট’ মুক্তি পেয়েছে ভারতে। ভারতীয়দের জন্য গর্বের বিষয়, বিখ্যাত এই পরিচালকের এই ছবিতে অভিনয় করেছেন বর্ষীয়ান অভিনেত্রী ডিম্পল কপাডিয়া। শুধু ভক্তরাই নন, গর্বিত জামাই অক্ষয় কুমারও। সেই ঝলকই পাওয়া গেল তাঁর টুইটার হ্যান্ডেলে।

Advertisement

ভারতে ‘টেনেট’ মুক্তির প্রাক্কালে ডিম্পলের উদ্দেশে নোলান একটি চিঠি লেখেন। যা গর্বের মুহূর্তকে আরও স্মরণীয় করে তোলে। শাশুড়ির পাওয়া সেই চিঠির একটি অংশই টুইটারে তুলে ধরেন অক্ষয়। এই চিঠির সঙ্গে নোলান এবং ডিম্পল কপাডিয়ার ছবি পোস্ট করে অক্ষয় লেখেন, ‘জামাই হিসাবে আমার গর্বের মুহূর্ত। ছবি মুক্তির প্রাক্কালে ক্রিস্টোফার নোলান আন্তরিক একটি চিঠি লেখেন ডিম্পল কপাডিয়ার জন্য। ওঁর জায়গায় থাকলে আমি আনন্দে নড়তে পারতাম না। কিন্তু ‘টেনেট’ ছবিতে তাঁর অসাধারণ কাজ দেখে, আমি মায়ের জন্য খুবই খুশি এবং গর্বিত বোধ করেছি।’

অক্ষয়ের পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, ডিম্পলের সঙ্গে কাজ করতে পেরে নোলান কতটা উচ্ছ্বসিত, সেই কথাই পরিচালক লিখেছেন।

কিছুদিন আগে মেয়ে টুইঙ্কল খন্না ‘টেনেট’এ ডিম্পলের অভিনীত অংশের একটি ছবি পোস্ট করে জানিয়ে দেন মায়ের জন্য তিনি কতটা গর্বিত। সেই মুহূর্তকে তিনি ‘সম্পূর্ণ অবিশ্বাস্য’ বলে বর্ণনা করেছেন। ভারতে ৪ ডিসেম্বর মুক্তি পাওয়া নোলানের এই ছবিতে ডিম্পল ছাড়াও দেখা গিয়েছে রবার্ট প্যাটিনসন, জন ডেভিড ওয়াশিংটন, এলিজাবেথ ডেবিকির মতো তারকাদের। এই ছবির বেশ কিছু মুম্বইতে শ্যুট করা হয়েছে।

Advertisement

আরও পড়ুন: ‘নেতাজি’ এ বার লোকগীতি শিল্পী, মাটির গানে মন ভরাতে আসছেন শহরে

আরও পড়ুন: ‘দুয়ারে সরকার’ প্রকল্প কেমন চলছে, খতিয়ে দেখতে বসিরহাটে নুসরত

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.