Advertisement
০৭ ডিসেম্বর ২০২২
Gangaram

‘নেতাজি’ এ বার লোকগীতি শিল্পী, মাটির গানে মন ভরাতে আসছেন শহরে

অভিষেক বসু।

অভিষেক বসু।

শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২০ ২৩:১২
Share: Save:

কথা রাখলেন অভিষেক বসু। ‘নেতাজি’ মেগা শেষ হওয়ার পর আনন্দবাজার ডিজিটালকে বলেছিলেন, আগামী দিনে নতুন চরিত্রে একদম নতুন ভাবে দর্শকদের সামনে আসবেন। সেই মতোই তাঁকে খুব শিগগিরি দেখা যাবে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘গঙ্গারাম’-এ। যে মাটির গানে মন ভরাতে আসছে শহরে।

Advertisement

ইতিমধ্যেই চ্যানেলের সোশ্যাল পেজে শেয়ার হয়েছে ধারাবাহিকের প্রোমো। ভিডিয়ো ক্লিপিংয়ে ‘গঙ্গারাম’-এর লুক তাক লাগানোর মতোই। ধুতি, পাঞ্জাবি, কাঁধে ঝোলা, পার্টিং হেয়ারে অভিষেক সত্যিই অভিনব। প্রোমো বলছে, তাঁকে ঘিরেই গল্প।

‘গঙ্গারাম’ আদতে কেমন? সূত্রের খবর, গ্রামে গঙ্গারামের বাবার একটি ব্যান্ড পার্টি আছে। তাতেই কোনও ক্রমে সংসার চলে। আচমকা কঠিন পরিস্থিতির শিকার হয়ে সংসার চালানোর দায়িত্ব এসে পড়ে গঙ্গারামের ঘাড়ে। সেই কারণে তাকে চলে আসতে হয় শহরে। গঙ্গারামের একটি বড় গুণ, বিনা প্রশিক্ষণেই সমস্ত রকম গ্রাম্য বাদ্যযন্ত্র বাজাতে পারে সে। আর লোকগান তার গলায় আলাদা মাত্রা পায়। শহরে পা দিয়েই গঙ্গারাম মুখোমুখি এক ধনী পরিবারের মেয়ের। দু’জনের আলাপের শুরু ঝগড়া দিয়ে।

A post shared by Star Jalsha (@starjalsha)

Advertisement

আরও পড়ুন: ক্ষুব্ধ সলমন বললেন,‘ঘর থেকে বেরিয়ে যান রাহুল’

তার পর? পথ কি বেঁধে দেবে বন্ধনহীন গ্রন্থি?

উত্তর নিয়ে আসছে স্নেহাশিস চক্রবর্তীর ব্লু প্রোডাকশন। অভিষেক বসুর বিপরীতে দেখা যাবে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ময়ূরপঙ্খী’-র মুখ্য অভিনেতা সোহিনী গুহ রায়কে।

আরও পড়ুন: নতুন রেস্তরাঁ খুলছেন শিল্পা শেট্টি, রাজকীয় তার অন্দরমহল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
আরও দেখুন
Advertisement
আরও পড়ুন

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.