Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Akshay Kumar

পর পর ছবি ফ্লপ! হিটের খোঁজেই কি কেদারনাথের শরণে অক্ষয়?

শুটিংয়ের ফাঁকে কেদারনাথ মন্দিরে অক্ষয় কুমার। সেই ছবি ছড়িয়ে পড়তেই ধেয়ে এল কটাক্ষ।

image of akshay kumar.

কেদারনাথ দর্শন করলেন বলিউডের ‘খিলাড়ি’। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৩ মে ২০২৩ ২১:৩০
Share: Save:

মঙ্গলবার সকালে উত্তরাখণ্ডের কেদারনাথ মন্দিরে দর্শনার্থীদের ভিড়। হঠাৎই সেখানে উত্তেজিত পরিবেশ। কারণ তত ক্ষণে খবর ছড়িয়ে পড়েছে যে, মন্দির চত্বরে হাজির হয়েছেন স্বয়ং অক্ষয় কুমার। নিজের টিমের সঙ্গে যথারীতি কেদারনাথ দর্শন করলেন বলিউডের ‘খিলাড়ি’। মন্দির থেকে বেরিয়ে আসার পর অভিনেতার কপালে শ্বেতচন্দনের প্রলেপ, গলায় উত্তরীয়। ভক্তরা দেবদর্শনের পাশাপাশি প্রিয় তারকাকে দেখতেও ভিড় করলেন। মন্দির থেকে বেরিয়ে এসেই উপস্থিত দর্শনার্থীদের উদ্দেশে হাত জোড় করেন অক্ষয়। অভিনেতার সঙ্গে তুললেন সেলফি তুলতে চান অনেকে। অক্ষয়ও কাউকে নিরাশ করেননি। ভক্তদের আবদার মিটিয়েছেন সানন্দে।

সূত্রের খবর, এই মুহূর্তে দেহরাদুনে নতুন ছবির শুটিংয়ে ব্যস্ত অক্ষয়। শুটিংয়ের ফাঁকে সময় বার করে কেদারনাথ মন্দিরে হাজির হন তিনি। অভিনেতার পরনে ছিল কালো টি-শার্ট এবং কালো ট্রাউজ়ার। অক্ষয় ইনস্টাগ্রামে কেদারনাথ মন্দিরের একটি ছবি পোস্ট করেন। তবে সেখানে তাঁকে দেখা যায়নি।

অবশ্য, কেদারনাথে অক্ষয়ের ছবি এবং ভিডিয়ো ছড়িয়ে পড়তেই সমাজমাধ্যমে ধেয়ে এসেছে কটাক্ষ। কারও মন্তব্য, পর পর ছবি ব্যর্থ হয়েছে বলেই অক্ষয় বাবা কেদারনাথের দর্শন করতে গিয়েছেন। আবার কারও কথায়, ‘‘দেখুন, বাবার আশীর্বাদে পরের ছবিটা যদি সফল হয়।’’ অবশ্য এ সব কটাক্ষকে পাত্তা দেওয়ার মানুষ নন অক্ষয়। বুধবার থেকেই অভিনেতা আবার শুটিং শুরু করবেন বলে খবর।

গত বছর অক্ষয়ের মোট ৫টি ছবি মুক্তি পেয়েছিল। কিন্তু এর মধ্যে একটি ছবিও দর্শকের মনে জায়গা করে নিতে পারেনি। বক্স অফিসেও অক্ষয় অভিনীত সাম্প্রতিক ছবিগুলির ফলাফল খুব খারাপ। চলতি বছরে ফেব্রুয়ারি মাসে মুক্তি পেয়েছিল অক্ষয় অভিনীত ‘সেলফি’। কিন্তু এই ছবিটিও অসফল। তাই অনেকেই বলছেন, ভবিষ্যতে কিছুটা জল মেপে পদক্ষেপ করা উচিত অভিনেতার। এখন কেদারনাথে নিজের জন্য দেবতার কাছে কী চাইলেন অক্ষয়, সেটাই সব থেকে বড় প্রশ্ন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE