Advertisement
১৮ মে ২০২৪
Bollywood Controversy

জনসমক্ষে গায়ের রং নিয়ে কুরুচিকর মন্তব্য, অক্ষয় কুমারের বিরুদ্ধে অভিযোগ দক্ষিণী অভিনেত্রীর

নব্বইয়ের দশক থেকে একের পর এক ছবিতে চুটিয়ে কাজ করছেন অক্ষয় কুমার। এখনও তিনি বলিউডের সুপারস্টার। শুধু বলিউড নয়, দক্ষিণী অভিনেত্রীদের সঙ্গেও কাজ করেছেন তিনি।

Akshay Kumar.

বলিউড তারকা অক্ষয় কুমার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৬ জুলাই ২০২৩ ১২:২১
Share: Save:

বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা তিনি। সাফল্যের নিরিখে তিন খানের সঙ্গে একই সারিতে নাম তাঁর। গত ৩০ বছরে অক্ষয় কুমার একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়েছেন দর্শক ও অনুরাগীদের। যদিও সাম্প্রতিক অতীতে সেই ঝুলিতে ফ্লপের সংখ্যাও নেহাত কম নয়। তবে হিট-ফ্লপের অঙ্ক পেরিয়েও চর্চায় থেকেছেন অক্ষয়। সৌজন্যে, তাঁকে ঘিরে একাধিক বিতর্ক। সম্প্রতি তাঁর বিরুদ্ধে উঠল আরও এক গুরুতর অভিযোগ। নব্বইয়ের দশকে ‘ইক্কে পে ইক্কা’ ছবিতে দক্ষিণী অভিনেত্রী শান্তি প্রিয়ার সঙ্গে কাজ করেছিলেন অক্ষয়। অভিনেত্রীর অভিযোগ, ওই ছবির সেটেই তাঁর উদ্দেশে কুরুচিকর মন্তব্য করেন অক্ষয়।

Akshay Kumar and Shanthi Priya.

অক্ষয় কুমার ও শান্তি প্রিয়া। ছবি: সংগৃহীত।

সম্প্রতি এক সাক্ষাৎকারে শান্তি প্রিয়া জানান, ‘ইক্কে পে ইক্কা’ ছবির শুটিং চলাকালীন তাঁর ত্বকের রং নিয়ে কুরুচিকর মন্তব্য করেন অক্ষয়। শান্তি প্রিয়া বলেন, ‘‘ছবির ক্লাইম্যাক্স দৃশ্যের শুটিং চলছিল কারখানার মতো একটি জায়গায়। আমার পায়ের হাঁটুর দিকের রং একটু শ্যামলা। আমার পোশাকের দৈর্ঘ্য কম হওয়ায় আমি আমার গায়ের রঙের সঙ্গে মিলিয়ে একটি স্টকিং পরেছিলাম।’’ এরই সঙ্গে অভিনেত্রী বলেন, ‘‘অক্ষয় সাধারণত বেশ মজার কথা বলেন। কিন্তু মজারও তো একটা সীমা আছে। হঠাৎ করে প্রায় একশো-দেড়শো মানুষের সামনে অক্ষয় আমাকে প্রশ্ন করেন, আমি কোনও ভাবে হাঁটুতে ধাক্কা খেয়েছি কি না। তাঁর পরেই হাসতে হাসতে অক্ষয় বলেন, ‘ইস! কী কালো হাঁটু!’ অক্ষয়ের কথা শুনে বাকিরাও হো-হো করে হাসতে শুরু করে দিয়েছিল।’’

ওই সাক্ষাৎকারেই শান্তি জানান, নব্বইয়ের দশকে দক্ষিণী বিনোদন জগতে অভিনেত্রীদের চেহারা নিয়ে কোনও বৈষম্য ছিল না। বরং খুব রোগা কাউকে কোনও চরিত্রে দরকার হলে মুম্বইয়ের অভিনেত্রী খুঁজতেন নির্মাতারা। শান্তি প্রিয়ার এই অভিযোগ নিয়ে এখনও কোনও মন্তব্য করেননি অক্ষয়। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর পরবর্তী ছবি ‘ওএমজি ২’-এর প্রথম ঝলক। আগামী অগস্ট মাসে মুক্তি পাবে ছবিটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Akshay Kumar Shanthi Priya Bollywood Controversy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE