Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Akshay Kumar

Akshay Kumar: মায়ের মৃত্যুতে শোকাহত অক্ষয়, শেষকৃত্যের অনুষ্ঠানে দেখা গেল একাধিক বলি তারকাদের

মৃত্যুর আকস্মিকতায় শোকের ছায়া নেমে এসেছে বলিউডে। রোহিত শেট্টি, ঋতেশ দেশমুখ, অক্ষয়ের স্ত্রী টুইঙ্কল খান্না, মেয়ে নিতারা সহ অনেকেই শেষকৃত্যের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

মায়ের মৃত্যুতে ভেঙে পড়েছেন অক্ষয়।

মায়ের মৃত্যুতে ভেঙে পড়েছেন অক্ষয়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২১ ১৭:৩৯
Share: Save:

অক্ষয় কুমারের মা, অরুণা ভাটিয়ার মৃত্যুর শোকের ছায়া নেমে এসেছে বলিউডে। বুধবার তাঁর শেষকৃত্যে শ্রদ্ধাজ্ঞাপন করতে পৌঁছে যান সিনেমা জগতের একাধিক ব্যক্তিত্ব। নেটমাধ্যম জুড়ে সমবেদনার বার্তা ভেসে আসে পরিবারের বাকি সদস্যদের উদ্দেশে। বুধবারই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অরুণা ভাটিয়া। মৃত্যুর কোনও নির্দিষ্ট কারণ জানা না গেলেও, নিজেই টুইটারে মায়ের মৃত্যুর খবর জানিয়েছিলেন অক্ষয়। নিজের দুঃখের কথা ব্যক্ত করে তিনি তাঁর মায়ের আত্মার শান্তি কামনা করেছেন তাঁর টুইটারের পোস্টে।

রোহিত শেট্টি, ঋতেশ দেশমুখ, রমেশ তৌরানী, সাজিদ খান সহ বলিউডের বেশ কিছু প্রতিষ্ঠিত ব্যক্তিত্ব বুধবার শেষকৃত্যের অনুষ্ঠানে গিয়েছিলেন। অক্ষয়ের কন্যা নিতারা এবং স্ত্রী টুইঙ্কল খান্না সহ পরিবারের বাকি সদস্যরাও সেখানে এসেছিলেন। সলমন খান, অজয় দেবগণ, দিয়া মির্জা, পূজা ভট্ট, নিমরত কউর সহ অক্ষয়ের বহু সহকর্মী নেটমাধ্যমে তাঁদের সমবেদনা জানান।

আরও পড়ুন:

নিজের মায়ের সঙ্গে সম্পর্ক নিয়ে আগেও জনসমক্ষে কথা বলেছিলেন অক্ষয়। কয়েক বছর আগে এক সাক্ষাৎকারে তিনি বলেন, “মা এবং ছেলের মধ্যে যে সম্পর্ক থাকে, তা একই সঙ্গে শক্তিশালী আবার অত্যন্ত কোমল। আমাদের দু'জনের মধ্যে কখনও কোনও কিছু আসতে পারেনি। হাজার হাজার মাইলের দূরত্বও কখনও আমাদের সম্পর্কের মধ্যে ফাটল ধরাতে পারেনি। এরকম কোনও দিন নেই যেদিন আমি মাকে বলিনি, যে তাঁকে ছাড়া আমি কিছু নই।” নিজের মায়ের প্রতি তাঁর ভালবাসার কথা কখনোই লুকিয়ে রাখেননি অক্ষয়। স্বাভাবিক ভাবেই মায়ের মৃত্যুতে ভেঙে পড়েছেন তিনি। তাঁর মা অসুস্থ থাকাকালীন অনুরাগীদের তার জন্য প্রার্থনা করার অনুরোধ জানিয়েছিলেন তিনি। বুধবার টুইটারে নিজের কষ্টের কথা ব্যক্ত করে অক্ষয় লেখেন ‘আজকে আমার অস্তিত্বের মূলে একটা অসহ্য যন্ত্রণা অনুভব করছি।’ অক্ষয় এবং তাঁর পরিবার কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছেন। এই সময়ে তাঁর শুভানুধ্যায়ীদের প্রার্থনার আন্তরিকতাকে শ্রদ্ধা জানিয়েছেন অক্ষয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE