Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Al Pacino

২৯ বছরের প্রেমিকার গর্ভের সন্তান কি তাঁরই! বিশ্বাস না হওয়ায় কী করলেন আল পাচিনো?

৮৩ বছর বয়সে চতুর্থ বার বাবা হতে চলেছেন অস্কারজয়ী অভিনেতা আল পাচিনো। নিজেই বিশ্বাস করতে পারছেন না। কী করতে চলেছেন অভিনেতা?

Al Pacino doubted her 29 years old girlfriend pregnancy, she asked for paternity test

অভিনেতা আল পাচিনো এবং নুর আলফাল্লা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লস অ্যাঞ্জেলস শেষ আপডেট: ০২ জুন ২০২৩ ২০:৫৯
Share: Save:

দিন কয়েক আগেই জানা যায় ৮৩ বছর বয়সে চতুর্থ বার বাবা হতে চলেছেন অস্কারজয়ী অভিনেতা আল পাচিনো। অভিনেতার সন্তানের মা ২৯ বছর বয়সি বান্ধবী নুর আলফাল্লা। দু’জনের বয়সের ফারাক প্রায় ৫৪ বছর। তাতেই নাকি অবিশ্বাস দানা বেঁধেছে অভিনেতার মনে। এই বয়সে যে চতুর্থ বার বাবা হতে পারেন, বিশ্বাস করতে পারছেন না অভিনেতা। সূত্রের খবর, অভিনেতার বান্ধবী তাঁকে পিতৃত্ব যাচাইয়ের পরীক্ষার উপদেশ দিয়েছেন। অভিনেতার চতুর্থ বারের জন্য বাবা হওয়ার খবরে খুশি নন তাঁর আগের পক্ষের ছেলেমেয়েরাও।

গত বছর ২৫ এপ্রিল ৮২ বছরে পা দেন অভিনেতা। তখনই প্রথম বার নুরের সঙ্গে তাঁর সম্পর্ক প্রকাশ্যে আসে।ক্যালিফোর্নিয়ার একটি ইটালীয় রেস্তরাঁয় দেখা গিয়েছিল তাঁদের। নুরকে সঙ্গে নিয়ে সেখানে জন্মদিন পালন করেন আল। দু’জনেই পরেছিলেন কালো পোশাক। নুর এখন আট মাসের অন্তঃসত্ত্বা। আর মাস দুয়েকের মধ্যেই সন্তানের জন্ম দিতে চলেছেন তিনি। জুন মাসের শেষে অভিনেতার বাবা হওয়ার খবর চাউর হয়। এই পরিস্থিতিতে কি সত্যিই আল পাচিনো প্রেমিকার গর্ভের সন্তানের ডিএনএ পরীক্ষা করাবেন? তা সময়ই বলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Al Pacino Hollywood Actor Paternity Tests
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE