Advertisement
১৭ জুলাই ২০২৪
Alia Bhatt

আলিয়া-রণবীরের জীবনে নতুন সূচনা! আবেগে ভাসতে চলেছে কপূর পরিবার

এক নতুন ঠিকানায় চলেছেন আলিয়া-রণবীর। বহু দিন ধরে এই ঠিকানার জন্য অপেক্ষা করেছিলেন দু’জনই।

Alia Bhatt and Ranbir Kapoor are all set to enter their new bungalow

রণবীর-আলিয়া। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২৪ ২০:১৭
Share: Save:

আলিয়া ভট্ট ও রণবীর কপূর দু’জনই নিজেদের কাজ নিয়ে বেশ ব্যস্ত। তার মাঝেই একমাত্র মেয়ে রাহার সঙ্গে সময় কাটাচ্ছেন তারকা দম্পতি। এ বার এক নতুন সূচনা করতে চলেছেন আলিয়া-রণবীর। বহু দিন ধরে এই সূচনার জন্য অপেক্ষা করেছিলেন দু’জনই।

বহুদিন ধরে তৈরি হচ্ছে আলিয়া ও রণবীরের নতুন বাড়ি। বাড়ি তৈরির কাজ প্রায় শেষের পথে। জানা যাচ্ছে, খুব শীঘ্রই সেই নতুন ঠিকানায় পা রাখতে চলেছেন তারকা-দম্পতি। তাঁদের এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, আগামী ২-৩ মাসের মধ্যেই নতুন বাড়িতে পাকাপাকি ভাবে থাকা শুরু করছেন তাঁরা। সেই ঘনিষ্ঠ সূত্রের কথায়, ‘‘বাংলোর কাজ প্রায় শেষ। একেবারে শেষ মুহূর্তের কিছু কাজ বাকি রয়েছে। সেটা শেষ হতে বড় জোর এক মাস সময় লাগবে। সব কাজ শেষ হলেই, ওঁরা নতুন বাড়িতে পা রাখবেন। এই মুহূর্তের জন্য অনেকদিন ধরে ওঁরা অপেক্ষা করেছিলেন।’’

এমনকি এও জানা যাচ্ছে, রাহাকে নিয়ে এই বছর নতুন বাড়িতেই দীপাবলি পালন করবেন কপূর পরিবার। সূত্র অনুযায়ী, ‘‘এই বাংলোর সঙ্গে পরিবারের সকলের আবেগ জড়িয়ে আছে। তাই বাড়ি তৈরির কাজে ওঁরাও জড়িয়ে ছিলেন। আলিয়া ও রণবীর ব্যস্ততার মধ্যেও নিজেরা গিয়ে বাড়ির কাজ কতটা এগিয়েছে দেখে আসতেন।’’

রণবীর কপূরের ঠাকুরদা অর্থাৎ অভিনেতা রাজ কপূরের বাংলো ছিল এই বাড়ি। সেটিকেই নতুন করে তৈরি করা হল। তাই এই বাড়ির সঙ্গে কপূর পরিবারের আবেগ জড়িয়ে রয়েছে।

উল্লেখ্য, কাজের দিক থেকে আলিয়া সম্প্রতি ‘জিগরা’ ছবির শুটিং শেষ করেছেন। অন্য দিকে রণবীর এখন ব্যস্ত ‘রামায়ণ’-এর শুটিং নিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Ranbir Kapoor Raj Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE