Advertisement
০৬ মে ২০২৪
Alia Bhatt

হ্যাটট্রিকের পথে আলিয়া-রণবীর! কবে আসছে নতুন খবর?

এপ্রিলে গাঁটছড়া বাঁধার পর মা হয়েছেন গত নভেম্বরে। সংসার-সন্তান সামলে রুপোলি পর্দায় কবে ফিরছেন আলিয়া?

Alia Bhatt and Ranveer Singh to start shooting for Sanjay Leela Bhansali’r Baiju Bawra dgtl

কর্ণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবিতেও জুটি বেঁধেছেন আলিয়া ও রণবীর। জুটি হিসাবে তাঁদের তৃতীয় ছবি ‘বাইজি বাওরা’। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:১১
Share: Save:

গত বছরের এপ্রিলে গাঁটছড়া বেঁধেছেন। মা হয়েছেন গত নভেম্বরে। স্বামী-সন্তান নিয়ে এখন বেশ ব্যস্ত সংসারী আলিয়া। তবে, খুব শীঘ্রই কাজে ফিরতে চলেছেন রণবীর-ঘরনি। কাজে ফিরেই ফের জুটি বাঁধছেন আলিয়া-রণবীর। তবে এই রণবীর কপূর নন, ইনি রণবীর সিংহ। কর্ণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবিতে একসঙ্গে কাজ করার পর আরও এক বার একে অপরের বিপরীতে অভিনয় করতে চলেছেন আলিয়া ভট্ট ও রণবীর সিংহ। সঞ্জয় লীলা ভন্সালীর ‘বাইজু বাওরা’ ছবিতে অভিনয় করছেন দুই তারকা। চিত্রনাট্যের কাজ প্রায় শেষ করে এনেছেন পরিচালক। শোনা যাচ্ছে, মুম্বইয়েই শুট করা হবে ছবির বেশির ভাগ অংশ। সেই মতো ছবির জন্য সেট তৈরির কাজও শুরু হওয়ার মুখে। খবর, চলতি বছরের জুন বা জুলাইয়েই শুরু হতে চলেছে ওই ছবির কাজ।

photo of Bollywood Actor Ranveer Singh and Alia Bhatt

‘গলি বয়’ ছবির হাত ধরে বলিউডে পা রাখেন আলিয়া-রণবীর জুটি। ছবি: সংগৃহীত।

‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ ছবির হাত ধরে ভন্সালীর ছবির দুনিয়ার পা রেখেছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভট্ট। বলিউডে ‘লার্জার দ্যান লাইফ’ ঘরানার ছবির জন্য পরিচিত মুখ সঞ্জয় লীলা ভন্সালী। তাঁর পরিচালিত পিরিয়ড ড্রামায় অভিনয় করতে মুখিয়ে থাকেন বলিপাড়ার প্রথম সারির শিল্পীরা। এ হেন পরিচালকের সঙ্গে প্রথম ছবিতে নজর কেড়েছেন আলিয়া। গঙ্গুবাঈ-এর চরিত্রে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে দর্শক ও সমালোচকদের দ্বারা। এমনকি, অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস তথা অস্কারের মঞ্চে মনোনয়নের যোগ্যতা অর্জন করেছিল ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’। অন্য দিকে সঞ্জয় লীলা ভন্সালীর সঙ্গে ইতিমধ্যেই নিজের কেরিয়ারের অন্যতম সেরা কিছু ছবি করে ফেলেছেন রণবীর সিংহ। ‘রাম লীলা’, ‘বাজিরাও মস্তানি’, ‘পদ্মাবত’-এর মতো ছবিতে প্রশংসিত হয়েছে তাঁর কাজ। আরও এক বার নিজের অন্যতম প্রিয় পরিচালকের সঙ্গে কাজ করতে মুখিয়ে রয়েছেন রণবীর।

‘গলি বয়’ ছবির হাত ধরে বলিউডে পা রাখেন আলিয়া-রণবীর জুটি। দর্শকের প্রশংসা কুড়িয়ে একাধিক জনপ্রিয় বিজ্ঞাপনেও জুটি বাঁধেন দুই তারকা। এমনকি, কর্ণ জোহরের টক শো ‘কফি উইথ কর্ণ’-এও একসঙ্গে এসেছিলেন দুই তারকা। বাস্তব জীবনে ওঁদের বন্ধুত্বের সমীকরণ কারও অজানা নয়। কর্ণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবিতেও জুটি বেঁধেছেন আলিয়া ও রণবীর। জুটি হিসাবে তাঁদের তৃতীয় ছবি ‘বাইজি বাওরা’। নিজেদের প্রিয় জুটিকে রুপোলি পর্দায় দেখতে মুখিয়ে অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE