×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৫ অগস্ট ২০২১ ই-পেপার

রণবীরের জন্মদিনে কী উপহার দিলেন আলিয়া?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৯ সেপ্টেম্বর ২০১৯ ১৯:৩৯
আলিয়া এবং রণবীর।

আলিয়া এবং রণবীর।

শুক্রবার ছিল রণবীর কপূরের জন্মদিন। কপূর পরিবারে বসেছিল চাঁদের হাট। কর্ণ জোহর, দীপিকা পাড়ুকোন, অনুরাগ বসু- কে ছিলেন না সেখানে? সদ্য ক্যানসারকে জয় করে ফেরা ঋষি কপূর সেই খুশির আমেজ বাড়িয়ে দিয়েছিল দ্বিগুণ। ইনস্টাগ্রামে ছেলের উদ্দেশে লিখেছিলেন আবেগঘন পোস্ট। তবে গার্লফ্রেন্ড আলিয়াও কিন্তু কোনও অংশে কম যান না। হাজার হোক ভালবাসার মানুষের জন্মদিন বলে কথা। বিশেষ কিছু করা তো চাই-ই চাই।

সেই মতোই আলিয়া হয়ে গেলেন শেফ। রণবীরের জন্য বানালেন স্পেশাল ‘পাইনাপেল কেক’। কালো চেক অ্যাপ্রন পরে আলিয়া যেন পাক্কা রাঁধুনি।

শেফ হর্ষ নিজের ইনস্টাগ্রাম থেকে আলিয়ার ওই কেক বানানোর ভিডিয়ো শেয়ার করেছেন গতকাল। ক্যাপশনে লিখেছেন, “শেফ আলিয়া ভট্ট। কখনও দেখেছেন কেক এভাবে জমানো হয়?”

Advertisement

happy birthday you 🎂✨

A post shared by Alia 🌸 (@aliaabhatt) on

ইচ্ছা করলেই দামী গিফট দিতেই পারতেন বয়ফ্রেন্ডকে। কিন্তু সে দিকে ঝোঁকেননি আলিয়া। কারণ নিজের হাতে রান্না করে ভালবাসার মানুষটাকে খাওয়ানোর মজাই যে আলাদা।


#aliabhatt baking #ranbirkapoor favourite Pineapple flavoured cake 😻😻😻😻

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

যত দিন যাচ্ছে রণবীর আর আলিয়ার কেমিস্ট্রি যেন আরও জোরালো হয়ে উঠছে। চারিদিকে ফিসফাস এই বছরই নাকি চার হাত এক হতে চলেছে। কিছু দিন আগেই কেনিয়া বেড়িয়ে এলেন দু’জন। আবার মুকেশ অম্বানীর গণেশ পুজোতেও ‘ক্যানডিড পোজ’ দিতে দেখা গিয়েছিল ওই জুটিকে।

এই বছরই আরও এক গ্র্যান্ড ওয়েডিং পেতে চলেছে ভারত নাকি সে জন্য অপেক্ষা করতে হবে পরের বছর পর্যন্ত তা তো সময়ই বলবে।

Advertisement