• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আবার এক সঙ্গে দীপিকা-রণবীর! গুঞ্জন তুঙ্গে...

Deepika-Ranveer
ফের জুটি বাঁধছেন দীপিকা-রণবীর।

আলিয়ার সঙ্গে তো মাখো মাখোই চলছে রণবীরের প্রেম। এদিকে দীপ-বীর তো সেই কবে থেকেই ‘কাপল গোল’  দিয়ে যাচ্ছে নেটিজেনদের। তবে আবার দীপিকা আর রণবীর কপূর এক সঙ্গে কী করে? চিন্তায় পড়ে গেলেন তো? নানা, রিয়েল লাইফে নয়, রিল লাইফেই আবারও জুটি বাঁধতে দেখা যেতে পারে তাঁদের। বলিপাড়ায় এমনই গুঞ্জন এখন তুঙ্গে। ‘প্যায়ার কা পঞ্চনামা’ খ্যাত লাভ রঞ্জনের পরিচালনাতেই আবার এক সঙ্গে ফিরতে পারেন তাঁরা।

পরিচালকের পরবর্তী ছবিতে রণবীর যে থাকছেনই তা বহু আগেই প্রোডাকশনের তরফে জানান হয়েছিল। ছবিতে থাকছেন অজয় দেবগণও। কিন্তু রণবীরের বিপরীতে কে থাকবেন তা নিয়েই যত ফিসফাস।

তবে বিশেষ সূত্র বলছে, অনেক আগেই ওই ছবি সাইন করেছেন দীপিকা। কিন্তু এখনই তা জনসমক্ষে বলতে নারাজ পরিচালক থেকে অভিনেতা। কিছু দিন আগে নাকি পরিচালকের অফিস থেকে দু’জনকে  বেরোতেও দেখা গিয়েছে। সিনেমার নাম কী হবে তা নিয়েও রয়েছে ধোঁয়াশা।

আরও পড়ুন- মা হতে চলেছেন এই বলি অভিনেত্রী, নিজ মুখেই জানালেন সে কথা

আরও পড়ুন-ব্রহ্মা জানেন ঋতাভরীর ‘গোপন কম্ম’ কী?

অন্যদিকে শনিবারই ছিল রণবীরের জন্মদিন। গার্লফ্রেন্ড আলিয়ার সঙ্গে চুটিয়ে পালন করেছেন বার্থ-ডে। দীপিকাও ব্যস্ত তাঁর অন্যান্য ছবির শুটিং নিয়ে। মেঘনা গুলজারের ‘ছপক’-এর কাজ কিছু দিন আগে শেষ হয়েছে, অন্যদিকে তাঁর ‘লাভ ইফ লাইফ’ রণবীর সিংহের সঙ্গেও অন- স্ক্রিন রোম্যান্স করতে দেখা যাবে দীপিকাকে। সৌজন্যে কবির খান পরিচালিত ছবি ‘৮৩’।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন