Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Alia Bhatt

Alia Bhatt: এ কী সিঁদুর কোথায়? বিয়ের পর আলিয়ার সাজ দেখে মন্তব্যের ঝড়

নরম গোলাপি সালোয়ার কামিজে তাঁকে দেখাচ্ছিল পরীর মতো। বিয়ের মেহেন্দি ঝাপসা হয়নি এখনও।

আলিয়া  ভট্ট

আলিয়া ভট্ট

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২২ ১৫:২৩
Share: Save:

বিয়ে সেরেই যে যাঁর কাজে ব্যস্ত হয়ে পড়েছেন। রণবীর কপূর এবং আলিয়া ভট্ট। সোমবার, সদ্যবিবাহিত রণবীরকে দেখা গিয়েছিল টি-সিরিজ অফিসের বাইরে। সাধারণ পোশাকে ফিরে গিয়েছেন আবার। সাদা টি-শার্ট আর কার্গো প্যান্টের ওপর আলগোছে চাপিয়েছিলেন চেকার্ড শার্ট।

আর মঙ্গলবার নব পরিণীত আলিয়াকে দেখা গেল মুম্বই বিমানবন্দরে। নরম গোলাপি সালোয়ার কামিজে তাঁকে দেখাচ্ছিল পরীর মতো। খুশিতে উজ্জ্বল তাঁর চোখ মুখ। বিয়ের মেহেন্দি ঝাপসা হয়নি এখনও। ননীর হাতখানি নেড়ে ভেতরে ঢুকে গেলেন 'গঙ্গুবাই'। তবে তাঁর পরই নেট দুনিয়ায় ঝড় উঠল।

প্রশংসার পাশাপাশি নানা তির্যক মন্তব্য ছিটকে এল আলিয়া ভট্টের দিকে। কেউ বললেন, 'সে কী! সিঁদুর কোথায়?' আরেকজন বললেন, 'নতুন বউ বলে তো মনেই হচ্ছে না।'
আবার কেউ বললেন, 'সুন্দর লাগছে আলিয়া, কিন্তু সিঁদুর আর লাল চুরি হলে আরও ভাল মানাত।'

বিয়ের পর রণবীর তাঁর হালকা মেজাজে ফিরে গেলেও তাঁর বরবেশ খোলা নিয়ে অবশ্য প্রশ্ন আসেনি। কিন্তু আলিয়ার ফুরফুরে চেহারা দেখে কিছুটা আহতই যেন হয়েছেন নেটাগরিকদের একাংশ।

তবে আলিয়ার সে সবে খেয়াল নেই। রণবীরের মতো তিনিও কাজেই মন দিয়েছেন। কর্ণ জোহরের পরিচালনায় ‘রকি অউর রানি কি প্রেম কহানি’র কাজ শুরু হবে শিগগিরই। তাতে রণবীর সিংহের সঙ্গে দেখা যাবে আলিয়াকে।

অন্য দিকে, হিমাচল প্রদেশে ‘পশু’-র প্রথম দফার শ্যুটিং শুরু করবেন রণবীর।

জানা গিয়েছে, শ্যুটিংয়ের কাজে রণবীর গোটা মে মাস স্পেন এবং মুম্বইতে কাটাবেন। আর আলিয়া তাঁর প্রথম হলিউড ছবি ‘হার্ট অফ স্টোন’-এর কাজ শুরু করবেন গ্যাল গ্যাডটের সঙ্গে। তাই পশ্চিমে উড়ে যাবেন ‘গঙ্গুবাই’ও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Troll
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE