Advertisement
০৬ মে ২০২৪
Alia Bhatt

লুকিয়ে আলিয়ার ছবি তুলেছেন যাঁরা, তাঁদের পরিণতি কী? হাসিমুখে আবার দেখা দিলেন অভিনেত্রী

দিন দুই আগেই রাগে অগ্নিমূর্তি ধরেছিলেন আলিয়া। জানান, অলস দুপুরে তিনি যখন নিজের মতো ছিলেন, পাশের বাড়ির ছাদ থেকে দুই ব্যক্তি ক্যামেরা তাক করে বসেছিলেন তাঁর ঘরে।

Alia Bhatt greets paparazzi with smiles

দিন দুই আগেই রাগে অগ্নিমূর্তি ধরেছিলেন আলিয়া, ব্যক্তি স্বাধীনতায় হস্তক্ষেপের অভিযোগ তোলেন অভিনেত্রী। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৩ ০৭:৫২
Share: Save:

নিজের বাড়িতে বসে ব্যক্তিগত মুহূর্তে ফোটোশিকারিদের লেন্সবন্দি হওয়ার ঘটনার দু’দিন পর প্রকাশ্যে এলেন আলিয়া ভট্ট। গাড়ি থেকে নেমে হেসে হাত নাড়লেন ক্যামেরায়। আলোকচিত্রীরা সুযোগ পেলেই আলিয়াকে ঘিরে ধরেন। বৃহস্পতিবার সন্ধ্যায়ও তার ব্যতিক্রম হল না। ঢিলেঢালা গোলাপি স্যুট, খোলা চুল আর নো মেকআপ লুকে আবার দেখা গেল আগের আলিয়াকে। তাঁকে স্বাভাবিক দেখে স্বস্তিতে অনুরাগীরাও। দিন দুই আগেই রাগে অগ্নিমূর্তি ধরেছিলেন আলিয়া। ব্যক্তি স্বাধীনতায় হস্তক্ষেপের অভিযোগ তোলেন অভিনেত্রী। আলিয়া জানান, অলস দুপুরে তিনি যখন নিজের মতো ছিলেন, পাশের বাড়ির ছাদ থেকে দুই ব্যক্তি ক্যামেরা তাক করে বসেছিলেন তাঁর ঘরের দিকে। অভিনেত্রীর অসতর্ক মুহূর্তের ছবি লেন্সবন্দি করে ছড়িয়ে দেন সেই দুই অজ্ঞাতপরিচয় ব্যক্তি।

ছবি বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে পড়তেই নজরে আসে তাঁর। ক্ষোভে ফেটে পড়েন রণবীর-ঘরনি। অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ক্ষোভপ্রকাশ করে লেখেন, ‘‘এটা কোন ধরনের রসিকতা! নিজের বাড়িতে খুব স্বাভাবিক সময় কাটাচ্ছিলাম। বৈঠকখানা ঘরে যাওয়া মাত্রই মনে হল কেউ নজরদারি চালাচ্ছে আমার উপর। দেখি দু’জন ব্যক্তি আমার প্রতিবেশীর বাড়ির ছাদে উঠে আমাকে লক্ষ্য করে ক্যামেরা তাক করেছেন!”

এখানেই শেষ না করে আলিয়া আরও লেখেন, ‘‘কোন দুনিয়াতে এটাকে সঠিক কাজ বলে মনে করা হয়? এই ধরনের কাজের অনুমতি কোথায় রয়েছে? এটা এক জনের গোপনীয়তায় সরাসরি হস্তক্ষেপ! সব কিছুর একটা সীমা রয়েছে, যা পার করা উচিত নয়। এরা সবটা অতিক্রম করে ফেলেছে!’’ নিজের পোস্টে মুম্বই পুলিশকেও ট্যাগ করে সাহায্য চান অভিনেত্রী।

মুম্বই পুলিশের পক্ষ থেকে আলিয়াকে লিখিত অভিযোগ দায়ের করতে বলা হয়েছে। লুকিয়ে তোলা ছবিগুলিতে আলিয়াকে বাড়ির পোশাকে তাঁর বৈঠকখানায় বসে থাকতে দেখা গিয়েছে। ছবি তোলার জন্য জ়ুম লেন্স ব্যবহার করা হয়েছে। সংবাদমাধ্যম সূত্রে খবর, আলিয়ার পরিবার ইতিমধ্যেই বিষয়টি নিয়ে পদক্ষেপ করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt secret Capture
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE