Advertisement
০৭ মে ২০২৪
Ranbir Kapoor

Alia-Ranbir: বৌয়ের অপেক্ষায় বিমানবন্দরে রণবীর, স্বামীকে দেখে চমকে গেলেন আলিয়া

‘হার্ট অব স্টোন’ ছবির শ্যুটিং সেরে ফিরলেন আলিয়া ভট্ট। বৌকে চমক দিতে বিমানবন্দরে হাজির ছিলেন রণবীর কপূর।

বিমানবন্দরে রণবীর-আলিয়া

বিমানবন্দরে রণবীর-আলিয়া

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ জুলাই ২০২২ ১০:২১
Share: Save:

বিয়ের পর থেকেই স্ত্রী এক শহরে, তো স্বামী অন্য শহরে। এত দিন দূরে দূরে কি থাকা যায়! রণবীর কপূর আর আলিয়া ভট্ট। নববিবাহিত দম্পতি। এপ্রিলে বিয়ে হয়েছে। তার পর সন্তান আসার সুখবর। অনুরাগীরাও যেমন রণলিয়াকে একসঙ্গে দেখার অপেক্ষায়, তেমনই একে অপরকে দেখার অপেক্ষায় রণবীর-আলিয়াও। তাই তো যখন স্ত্রী ফিরছেন পর্তুগাল থেকে, তথন বিমানবন্দরে দেখা মিলল অপেক্ষারত রণবীরের। গাড়ির ভিতরে পা তুলে বৌয়ের অপেক্ষায়।

বিমানবন্দর থেকে বেরিয়ে গাড়িতে উঠে স্বামী রণবীরকে দেখে তাঁর কোলে ঝাঁপিয়ে পড়লেন আলিয়া। তাঁর চোখমুখ বলে দিচ্ছিল সেই মুহূর্তে তিনি মোটেই আশা করেননি নায়ককে। তাই তো দেখামাত্র এক মিনিটও দেরি নয়, সোজা ‘জাদু কি ঝাপ্পি’।

বিয়ের পরই শ্রদ্ধা কপূরের সঙ্গে শ্যুটিং করতে স্পেন উড়ে যান রণবীর কপূর। অন্য দিকে আলিয়া ব্যস্ত ছিলেন তাঁর নিজের শ্যুটিংয়ে। তাঁর প্রথম হলিউড ছবি ‘হার্ট অব স্টোন’। সহ-অভিনেত্রী গ্যাল গ্যাদত। পর্তুগালে শ্যুটিং শেষ করে বাড়ি ফিরলেন নায়িকা। মুম্বই সংবাদ সংস্থার খবর অনুযায়ী এ বার কিছু দিনের বিরতি নেবেন অভিনেত্রী। কারণ এখন শুধুই নতুন সদস্যের অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor Alia Bhatt Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE