Advertisement
১৬ মে ২০২৪
Alia Bhatt

লাজে রাঙা আলিয়া, স্বামীর কাঁধে মুখ লুকোতে গিয়ে সবার সামনে চুমুই খেয়ে ফেললেন!

শুভেচ্ছাবার্তার তোড়ে ভেসে গেলেন তাঁরা নিমেষে। লজ্জায় লাল হয়ে রণবীরের কাঁধে মুখ লুকোলেন আলিয়া। স্বামীর গালে এঁকে দিলেন চুম্বন। সেই মধুর মুহূর্ত ধরা পড়ল ক্যামেরায়।

Alia Bhatt Kisses Ranbir Kapoor

বিয়ের ছ’মাসের মাথায় কন্যাসন্তানের মা-বাবা হন তাঁরা। তবু আক্ষেপ রণবীরের, ভাল স্বামী হতে পারেননি। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৩ ১২:৫৬
Share: Save:

প্রথম বিবাহবার্ষিকীতে প্রেমঘন মুহূর্তে ধরা দিলেন রণবীর কপূর এবং আলিয়া ভট্ট। একসঙ্গে বেরিয়েছিলেন যুগলে, গাড়িতে চেপে দ্রুত বেরিয়ে যাওয়ার বদলে সবার ভালবাসা নিতে থামলেন আলোকচিত্রীদের মাঝে। দু’পাশে সারি দিয়ে ক্যামেরার ঝাঁক। নজর দম্পতির দিকে। তাঁদের একঝলক দেখার জন্য অপেক্ষা থাকে অনুরাগীদের। তাই বিশেষ দিনে সকলের শুভেচ্ছা পাওয়ার লোভ সামলাতে পারলেন না ‘রণলিয়া’ও। গাড়ির কাচ নামিয়ে মুখ বাড়ালেন জুটিতে। হাত ছুঁয়ে দিলেন অনুরাগীদের। শত-সহস্র শুভেচ্ছাবার্তার তোড়ে ভেসে গেলেন তাঁরা নিমেষে। লজ্জায় লাল হয়ে রণবীরের কাঁধে মুখ লুকোলেন আলিয়া। স্বামীর গালে এঁকে দিলেন চুম্বন। সেই মধুর মুহূর্ত ধরা পড়ল ক্যামেরায়।

ভিডিয়ো দেখে আরও একরাশ শুভেচ্ছাবৃষ্টি। কেউ মন্তব্য করলেন, “কী মিষ্টি! যে ভাবে চুমু খেলেন আলিয়া...” আবার কেউ বললেন, “আলিয়া প্রেমে আচ্ছন্ন। দেখা যাচ্ছে ওঁর চোখেমুখে।” আবার কেউ মন্তব্য করলেন, “দু’জনেই দারুণ! একে অপরের জন্য তৈরি।” প্রায় ৬ বছর প্রেম করার পর ২০২২ সালের ১৪ এপ্রিল সাত পাক ঘোরেন রণলিয়া। দেখতে দেখতে এক বছর দাম্পত্যজীবন কাটিয়ে ফেললেন রণবীর আর আলিয়া। এই এক বছরে তাঁদের জীবনে এসেছে নতুন অতিথি। বিয়ের ছ’মাসের মাথায় কন্যাসন্তানের মা-বাবা হন তাঁরা। তবু আক্ষেপ রণবীরের, আলিয়ার ভাল স্বামী হতে পারেননি।

এক সাক্ষাৎকারে রণবীরকে প্রশ্ন করা হয়, ‘‘আপনি কি ভাল স্বামী হতে পেরেছেন?’’ খুব একটা ভণিতা না করেই রণবীর বলেন, ‘‘আসলে জীবনে সব কিছুতেই যে তুমি এক নম্বর হবে, তেমনটা নয়। আমি মনে করি না, আমি ভাল ছেলে কিংবা ভাল স্বামী হতে পেরেছি। তবে এই সচেতনতাটা থাকা দরকার। সেটা থাকলেই বুঝবেন যে, সঠিক পথে আছেন।’’

সম্প্রতি মুম্বই বিমানবন্দরে আলোকচিত্রীদের ক্যামেরাবন্দি হয়েছেন রণবীর। পরনে কোয়ার্ড সেট, মাথায় টুপি। তবে নজর কেড়েছে তাঁর হাতের ব্যাগ। অনেকেরই অনুমান, লন্ডন থেকে ফেরার সময় আলিয়ার জন্য ব্যাগভর্তি উপহার নিয়ে ফিরেছেন রণবীর।

বিবাহবার্ষিকীতে সমাজমাধ্যমে একগুচ্ছ ছবি ভাগ করে নেন দম্পতি। গায়েহলুদ থেকে শুরু করে বিয়ের নানা মুহূর্তের স্মৃতি পোস্ট করে সবাইকে ভালবাসা জানান তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Ranbir Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE