Advertisement
০৬ মে ২০২৪
Mehendi

Alia-Ranbir: রণবীরের নাম নয়, মেহেন্দিতে হাতে আড়াআড়ি ভাবে ইংরেজিতে ‘৮’ সংখ্যাটি লিখলেন আলিয়া

ক্যাটরিনা কইফের সময়ে তাঁর হাতের মেহেন্দিতে ‘ভিকি কৌশল’-এর নাম খুঁজতে কালঘাম ছুটেছিল ভক্তদের। ভিকির কী অবস্থা হয়েছিল, তা অবশ্য জানা যায়নি। কিন্তু সেই খাটনি থেকে মুক্তি রণবীর কপূরের। কারণ তাঁর হবু স্ত্রী আলিয়া ভট্ট মেহেন্দিতে নিজের হাতে স্বামীর নাম লেখেননি।

রণবীর কপূর ও আলিয়া ভট্টের মেহেন্দি কেমন হল?

রণবীর কপূর ও আলিয়া ভট্টের মেহেন্দি কেমন হল?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২২ ১০:৩২
Share: Save:

ক্যাটরিনা কইফের সময়ে তাঁর হাতের মেহেন্দিতে ‘ভিকি কৌশল’-এর নাম খুঁজতে কালঘাম ছুটেছিল ভক্তদের। ভিকির কী অবস্থা হয়েছিল, তা অবশ্য জানা যায়নি। কিন্তু সেই খাটনি থেকে মুক্তি রণবীর কপূরের। কারণ তাঁর হবু স্ত্রী আলিয়া ভট্ট মেহেন্দিতে নিজের হাতে স্বামীর নাম লেখেননি। মেহেন্দি শিল্পীকে কেবল ইংরেজিতে ‘৮’ সংখ্যাটি লিখতে বলেছেন তিনি। আড়াআড়ি ভাবে। ইংরেজি ‘৮’ সংখ্যাটিকে শুইয়ে দিলে তা হয়ে যায় অসীমতার প্রতীক।

কেন রণবীরের নাম না লিখে অসীমতার প্রতীক আঁকার নির্দেশ দিলেন আলিয়া?

এই প্রতীকের ব্যাখ্যা এর আগে একাধিক বার ইনস্টাগ্রামে পাওয়া গিয়েছে। আলিয়ার দৌলতেই। রণবীরের প্রিয় সংখ্যা, আট। এই একই সংখ্যাকে আড়াআড়ি ভাবে শুইয়ে দিলে তা অসীমতার কথা বলে। তাই রণবীর আটে বিশ্বাসী। তাঁর সৌভাগ্যের প্রতীক।

আলিয়া তাই হবু স্বামীর পছন্দের চিহ্নকে নিজের হাতে এঁকে ভালবাসার কথা বললেন নীরবে।
অনুষ্ঠানের অন্দরমহল থেকে সূত্র মারফত জানা গিয়েছে, আলিয়া মেহেন্দি শিল্পীকে নির্দেশ দিয়েছেন এই ভাবে তাঁর হাতের তালু সাজিয়ে তুলতে।

বুধবার মেহেন্দি অনুষ্ঠানের পরে সঙ্গীতানুষ্ঠানে মেতেছিলেন ভট্ট এবং কপূর পরিবার। সূত্রের খবর, গায়ক প্রতীক কুহাদ সেই অনুষ্ঠানে গান গেয়েছেন।

বৃহস্পতিবার সকাল থেকে রণবীরের ‘বাস্তু’ বাড়িতে বিয়ের আসর বসার তোড়জো়ড় শুরু হয়ে গিয়েছে। অতিথিদের আগমন শুরু হয়ে গিয়েছে সকাল সকাল। নবববর্ষের আগের দিন সাতপাক ঘুরতে চলেছেন ‘রণলিয়া।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mehendi Alia Bhatt Ranbir Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE