Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Ranbir Kapoor

Ranbir-Alia Wedding: বড় চমক! তাজে নয়, অন্যত্র হবে ‘রণলিয়া’র রিসেপশন! আচমকা ঘোষণা পরিবারের

এত দিন ঠিক ছিল মুম্বইয়ের প্রথম সারির এক হোটেলে হবে রিসেপশন। সেখানেই আমন্ত্রিত বলিউডের সমস্ত তারকা। বিয়ের নির্দিষ্ট তারিখ ঘোষণার পরেই পাত্রপক্ষ থেকে জানানো হয়েছে, বদলে যাচ্ছে অনুষ্ঠানের ঠিকানা।

আলিয়া এবং রণবীর

আলিয়া এবং রণবীর

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২২ ১১:৪৮
Share: Save:

লাখ কথা নয়, কোটি কোটি জল্পনা রণবীর কপূর-আলিয়া ভট্টের বিয়ে নিয়ে! তাতেই ধাঁধা লেগে যাচ্ছে বলিউডের।আলিয়ার ভাই রাহুল ভট্ট প্রথমে বলেছিলেন ‘রণলিয়া’র বিয়ে হবে মুম্বইয়ের কোলাবা তাজ হোটেলে। রণবীরের ইচ্ছে ছিল, কৃষ্ণা রাজ কপূর ভিলায় বিয়ের আয়োজন করবেন। আমন্ত্রিত বলিউড তারকা এবং দুই পরিবারের সদস্যদের সুবিধে-অসুবিধের কথা মাথায় রেখেই ঠিক হয়, রণবীর-আলিয়া সাতপাক ঘুরবেন তাঁদের নতুন ঠিকানা ‘বাস্তু’তে।

বিয়ের আগের দিন নীতু কপূরের আনুষ্ঠানিক ঘোষণা— ১৪ এপ্রিল আত্মীয়তার বন্ধনে বাঁধা পড়ছেন কপূর এবং ভট্ট পরিবার। সেই রেশ কাটতে না কাটতেই নতুন ঘোষণা। বদলে যাচ্ছে ‘রণলিয়া’র রিসেপশনের ঠিকানা। এত দিন ঠিক ছিল মুম্বইয়ের প্রথম সারির হোটেল তাজ মহল প্যালেসে হবে রিসেপশন। সেখানেই আমন্ত্রিত বলিউডের সমস্ত তারকা। বিয়ের নির্দিষ্ট তারিখ ঘোষণার পরেই পাত্রপক্ষ থেকে জানানো হয়েছে, বিয়ে-রিসেপশন সবই হবে একই জায়গায়, বান্দ্রার ‘বাস্তু’তেই। ১৬ এপ্রিল বলিউডকে একসঙ্গে স্বাগত জানাবে দুই পরিবার। খবর, অতিথিদের নিরাপত্তার কারণেই নাকি এই স্থান পরিবর্তন।

রণবীর-আলিয়ার বিয়ের গুঞ্জন ফাঁস হওয়ার পরেই আলোয় আলোয় সেজে উঠেছে ‘বাস্তু’। কড়া নিরাপত্তা বলয়ে চার হাত এক হচ্ছে দুই তারকার। বহু দিন পরে বলিউডের কোনও চর্চিত যুগল ডেস্টিনেশন ওয়েডিংয়ের পথে না হেঁটে মুম্বইয়ে বিয়ে সারছেন। বৃহস্পতিবার বেলা ১১টা থেকে শুরু হয়েছে বিয়ের অনুষ্ঠান। শোনা যাচ্ছে, যুগলে সাত পাক ঘুরবেন বিকেল ৩টে নাগাদ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor Alia Bhatt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE