Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Dipika Padukone

Ranbir Kapoor Affairs: দীপিকার সঙ্গে প্রেম করতে করতেই ক্যাটরিনাকে নিয়ে পালিয়েছিলেন রণবীর! তার পর?

ক্যাটরিনার সঙ্গে কখনও প্রকাশ্যে, কখনও লুকিয়ে ঘুরে বেড়ান রণবীর। মন ভেঙে গিয়েছিল দীপিকার। নিজেকে অন্ধকারের মধ্যে ঠেলে দিয়েছিলেন তিনি।

রণবীর , আলিয়া  এবং দীপিকা

রণবীর , আলিয়া এবং দীপিকা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২২ ১১:১৩
Share: Save:

‘আজব প্রেম কি গজব কহানি’! নিজের ছবির নামের সঙ্গেই মিলে গিয়েছিল বাস্তব। সকলেই জানতেন, সে সময়ে রণবীর-দীপিকা চুটিয়ে প্রেম করছেন। দীপিকা নিজেও তাই জানতেন! এ রকম পরিস্থিতিতে ‘আজব প্রেম কি গজব কহানি’ শ্যুট করতে গিয়ে আচমকাই পালিয়ে যান রণবীর-ক্যাটরিনা। পরে দীপিকা সে কথা জানতে পেরে সম্পূর্ণ ভেঙে পড়েন।

সম্পর্ক নষ্ট হয় দীপিকা-রণবীরের। আর ক্যাটরিনার সঙ্গে বিশ্বের বিভিন্ন প্রান্তে কখনও প্রকাশ্যে, কখনও লুকিয়ে দেদার ঘুরে বেড়ান ঋষি-তনয়। মন এমনই ভেঙে গিয়েছিল দীপিকার যে, কিছু দিন নিজেকে অন্ধকারের মধ্যে ঠেলে দিয়েছিলেন।

সময় গড়িয়েছে। রণবীরের ( সিংহ) প্রেমে মুগ্ধ হয়েছেন দীপিকা। বিয়ে হয়েছে তাঁদের। এখন তাঁরা ঘোর সংসারী। রণবীর কপূরের সঙ্গে দীপিকার সম্পর্কও স্বাভাবিক হয়েছে। শুধু তা-ই নয়, আলিয়ার সঙ্গে এখন দীপিকার বন্ধুত্বের সম্পর্ক। রণবীর-আলিয়ার বিয়েতেও তিনি নিমন্ত্রিত। সদ্য মুক্তি পাওয়া ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে আলিয়া-রণবীরকে দেখেও নেটমাধ্যমে উচ্ছ্বসিত তিনি।
অতীত ভুলে দীপিকা আর রণবীর কপূরের সম্পর্ক স্বাভাবিক হলেও ক্যাটরিনা-রণবীরের সম্পর্ক আজও সে পথে হাঁটেনি। প্রাক্তন রণবীরের বিয়ের চিঠি তাঁর কাছে পৌঁছলেও তিনি কী আসছেন? উত্তর অজানা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dipika Padukone Alia Bhatt Ranbir Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE