Advertisement
০১ জুন ২০২৪
Ranbir Kapoor

Ranbir-Alia Wedding: ‘ছাঁইয়া ছাঁইয়া’র তালে তুমুল নাচ, বিয়ে-শেষের পার্টিতে হুল্লোড়ে মাতলেন রণবীর-আলিয়া

পঞ্জাবি রীতি এবং কপূরদের পারিবারিক প্রথা মেনে বাড়িতেই ধুমধাম করে বিয়ে। তার পর কেক কাটা, ওয়াইনে চুমুক। এবং অবশেষে সদ্য বিবাহিতদের ঘিরে হইচইয়ে মেতে ওঠা দুই পরিবার। ঋষি কপূর ও নীতু সিংহের বিয়েতেও তাই ঘটেছিল। এ বার একই পথে হাঁটলেন ছেলে-বউমা, রণবীর-আলিয়াও।

নাচে মাতালেন 'মিস্টার অ্যান্ড মিসেস কপূর'!

নাচে মাতালেন 'মিস্টার অ্যান্ড মিসেস কপূর'!

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২২ ১১:১৮
Share: Save:

বিয়ে শেষ, পার্টি শুরু! এবং তুমুল হুল্লোড়ে সামিল নবদম্পতি। রণবীর কপূর এবং আলিয়া ভট্ট কপূর!

পঞ্জাবি রীতি এবং কপূরদের পারিবারিক প্রথা মেনে বাড়িতেই ধুমধাম করে বিয়ে। তার পর কেক কাটা, ওয়াইনে চুমুক। এবং অবশেষে সদ্য বিবাহিতদের ঘিরে হইচইয়ে মেতে ওঠা দুই পরিবার। ঋষি কপূর ও নীতু সিংহের বিয়েতেও তাই ঘটেছিল। এ বার একই পথে হাঁটলেন ছেলে-বউমা, রণবীর-আলিয়াও। নাচে-গানে জমিয়ে দিলেন 'মিস্টার অ্যান্ড মিসেস কপূর'!

তেড়েফুঁড়ে বাজছে নব্বইয়ের দশকের হিট গান, ‘ছাঁইয়া ছাঁইয়া’। পর্দার শাহরুখ খান-মালাইকা অরোরার ভূমিকায় অবতীর্ণ সদ্য বিবাহিত কপূর দম্পতি। টুকটুকে লাল অনারকলি কুর্তিতে আলিয়া যেন পাশের বাড়ির মেয়ে। সাদা কুর্তা-পাজামা, লাল জহরকোটে দিব্যি রং-মিলন্তি রণবীরেরও। হাসছেন, জড়িয়ে ধরছেন, তাল মেলাচ্ছেন নাচের ছন্দে। জুটিতে দু‘টিতে পার্টির মধ্যমণি!

রংমিলন্তি ছিল তার আগেও। পোশাক শিল্পী সব্যসাচী মুখোপাধ্যায়ের তৈরি আইভরি রঙা, জরি বোনা অর্গ্যাঞ্জা শাড়ি, হিরের গয়নার দ্যুতিতে ঝলমলিয়ে বিয়ের পিঁড়িতে বসেছিলেন মহেশ ভট্ট-সোনি রাজদানের কন্যা। প্রায় একই রঙের সিল্কের শেরওয়ানি, জরি বোনা শাল, হিরের বোতামে ঠিক তাঁর মানানসই হয়ে উঠেছিলেন বর রণবীরও।

আর তার পর? রূপকথার মতো সেই বিয়ের ছবিতে ‘রণলিয়া’র হাসি ঝলমলে মুখ দেখেই আনন্দে ভেসেছেন ভক্তকুল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor Alia Bhatt Bollywood Wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE