Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Alia Bhatt

কিয়ারার সঙ্গে সাতজন্মের অঙ্গীকার সিদ্ধার্থের, বিয়ের খবর শুনে কী বললেন ‘প্রাক্তন’ আলিয়া?

সিড-কিয়ারার বিয়ের খবরে কী প্রতিক্রিয়া দিলেন ‘শেরশাহ’ ছবির অভিনেতার প্রাক্তন, আলিয়া ভট্ট?

Picture From Sidharth malhotra kiara advani wedding on right hand side alia bhatt picture

সিড-কিয়ারার বিয়েতে প্রতিক্রিয়া আলিয়ার। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২৩ ০৮:৪৮
Share: Save:

ধু-ধু মরু প্রান্তরে সাত পাকে বাঁধা পড়লেন সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আডবাণী। ৭ ফেব্রুয়ারি বিয়ের পর্ব সাড়া হয়ে গিয়েছিল সূর্যাস্তের আগেই। কিন্তু বিয়ের ছবির যে দেখা নেই। নবদম্পতিকে একসঙ্গে দেখার জন্য মুখিয়ে ছিলেন তাঁদের অনুরাগীরা। বিকেল গড়িয়ে সন্ধ্যা. রাত ১০ টা নাগাদ দুই তারকার সমাজমাধ্যমের পাতায় উঠে এল তাঁদের বিয়ের ছবি।বিয়ের মণ্ডপ থেকে যুগলের একগুচ্ছ ছবি প্রথম দেন কিয়ারাই। নবদম্পতিকে শুভেচ্ছা ভরিয়ে দেন তাঁদের সতীর্থরা। এর মাঝেই সিড-কিয়ারার বিয়ের খবরে প্রতিক্রিয়া এল সিদ্ধার্থের প্রাক্তন আলিয়া ভট্টের তরফে।

Alia Bhatt Instagram story

আলিয়ার ইনস্টা স্টোরিতে সিড-কিয়ারা। ছবি: ইনস্টাগ্রাম।

এক সময় আলিয়া-সিদ্ধার্থের সম্পর্ক এবং তা ভেঙে যাওয়া নিয়ে কম গুঞ্জন হয়নি।২০১২-এ কর্ণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এ ডেবিউ করেছিলেন আলিয়া-সিদ্ধার্থ। ফলে আলিয়ার সঙ্গে তাঁর কেরিয়ারেরও বহু স্মৃতি জড়িয়ে রয়েছে। একটা লম্বা সময় সম্পর্কে ছিলেন তাঁরা। যদি সময়ের সঙ্গে সঙ্গে বদলে যায় সম্পর্কের সমীকরণ। ঠিক যেমনটা হয় সিদ্ধার্থ-আলিয়ার ক্ষেত্রে। সম্পর্ক ভেঙে যায়। নিজের জীবনে এগিয়ে যান তাঁরা।এখন বিয়ে, সন্তান— সব নিয়ে পরিপূর্ণ সংসার অভিনেত্রীর। বছরের শুরুতেই ‘শেরশাহ’ ছবির সহ-অভিনেত্রী কিয়ারার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন সিদ্ধার্থ। সময় পেরিয়েছে। অতীতের মান-অভিমানের জায়গা নেই। তাই সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করে আলিয়া লেখেন, ‘‘দু’জনকেই অনেক শুভেচ্ছা’’, সঙ্গে জুড়েছেন হৃদয়ের ইমোজি। স্বামীর প্রাক্তন হলেও আলিয়াকে বেশ পছন্দ কিয়ারার। বিয়েতে আলিয়াকে নিজেদের ব্রাইডস মেড করার ইচ্ছে প্রকাশ করেছিলেন ‘কফি উইথ কর্ণ’-এ এসে। স্বাভাবিক কারণেই তা সম্ভব হয়ে ওঠেনি। তবে শুধু আলিয়া নন, নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ, সামান্থা রুথ প্রভু-সহ অন্যান্য তারকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE