Advertisement
০৬ মে ২০২৪
Alia Bhatt

বিয়ের পরে পাল্টে গিয়েছে জীবন! বাড়ি থেকে বেরোনোর আগে এখন কার অনুমতি নিতে হয় আলিয়াকে?

গত বছর থেকেই আমূল বদলে গিয়েছে বলিউড অভিনেত্রী আলিয়া ভট্টের জীবন। বিয়ে, নতুন সংসার, সন্তান— সব সামলে এখন বিনোদন জগতের অন্যতম ব্যস্ত তারকা আলিয়া।

Alia Bhatt reveals that her daughter Raha is her lucky mascot, she needs to see her smile before leaving home

মেয়ের জন্মের পর থেকেই আমূল বদলে গিয়েছে আলিয়ার জীবন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ মে ২০২৩ ১৪:২৪
Share: Save:

২০২২ সালটা আলিয়া ভট্টের জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ অধ্যায়। প্রায় পাঁচ বছরের প্রেমের পর গত বছর এপ্রিল মাসে বলিউড অভিনেতা রণবীর কপূরের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন অভিনেত্রী আলিয়া ভট্ট। বিয়ের মাস ছয়েক কাটতে না কাটতেই কোলে এসেছে যুগলের প্রথম সন্তান। গত নভেম্বরে মেয়ে রাহার জন্ম দিয়েছেন আলিয়া। মেয়ের জন্মের পর থেকেই আমূল বদলে গিয়েছে আলিয়ার জীবন। একে বিয়ে ও নতুন সংসার। তার উপরে সন্তান সামলে পেশাগত দায়িত্ব পালন করায় বদ্ধপরিকর অভিনেত্রী। তবে এই সব কিছু করার আগে এক জনের অনুমতি নিতে ভোলেন না আলিয়া। কে সেই ব্যক্তি? সম্প্রতি এক সাক্ষাৎকারে তাঁরই পরিচয় ফাঁস করলেন বলিউডের প্রিয় গঙ্গুবাঈ।

বিয়ের আগে থেকেই রণবীর কপূরের সঙ্গে একত্রবাসে ছিলেন আলিয়া। রণবীরের পরিবারের সঙ্গেও বেশ খোলামেলা সম্পর্ক তাঁর। তাই বিয়ের পরে যে শ্বশুরবাড়ির দিক থেকে বিশাল বড় কোনও পরিবর্তন এসেছে তাঁর জীবনে, এমনটা নয়। তবে, মা হওয়ার পর থেকে জীবন অনেকটা বদলে গিয়েছে আলিয়ার। এখন বাড়ি থেকে কাজের জন্য বেরোনোর আগেও মেয়ে রাহার অনুমতি না নিয়ে যান না আলিয়া। এখনও এক বছর বয়সও হয়নি রাহার। কী করে মাকে অনুমতি দেয় সে? রাহার সেই অভিনব পদ্ধতিও খোলসা করলেন আলিয়া।

সম্প্রতি এক সাক্ষাৎকারে আলিয়া জানান, সব প্রস্তুতি শেষে রাহা তাঁকে দেখে হাসলে তবেই তিনি বুঝতে পারেন যে, মেয়ের অনুমতি পেয়েছেন তিনি। সেই হাসিটুকু না দেখে বাড়ির বাইরে পা রাখেন না অভিনেত্রী। কয়েক সপ্তাহ আগেই হলিউডে মেট গালায় অভিষেক হয়েছে আলিয়ার। সেই সময় তাঁর সঙ্গে ছিল না রাহা, তাই তখন মেয়ের সঙ্গে ভিডিয়ো কলেই কথা বলেছেন তিনি। আলিয়ার কথায়, ‘‘রাহা আমার জন্য ভীষণ ‘লাকি’। আমি এখন যা কিছু করি, এটা ভেবেই করি যাতে ও বড় হয়ে আমাকে নিয়ে গর্ব করতে পারে।’’

২০২২ সালে ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’র জন্য অঢেল প্রশংসা পেয়েছিলেন আলিয়া ভট্ট। পাশাপাশি, ‘আরআরআর’ ছবির জন্য অর্জন করেছিলেন সেরা আন্তর্জাতিক স্বীকৃতি। নিজের প্রযোজিত প্রথম কাজ ‘ডার্লিংস’-এর জন্য ইতিমধ্যেই একাধিক পুরস্কার অর্জন করেছেন তিনি। বছরের শেষের দিকে মুক্তি পাওয়া ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান –শিবা’ ছবিও কয়েকশো কোটি টাকার ব্যবসা করেছিল বক্স অফিসে। চলতি বছরে হলিউডেও অভিষেক হতে চলেছে আলিয়া ভট্টের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE