Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Vicky Kaushal

ক্যাটরিনার সঙ্গে বিয়ের পর স্ত্রীকে বশ করার মন্ত্র দিয়েছিলেন অভিষেক, ফাঁস করলেন ভিকি!

১৬ মে তাঁর পঁয়ত্রিশ বছরের জন্মদিন উদ্‌যাপন করছেন ভিকি। এখন তাঁর জীবন জুড়ে ক্যাটরিনা। কী সেই মন্ত্র যা তাঁদের প্রেম ও বন্ধুত্বকে অটুট রাখে? বিয়ের পরও কি অভিষেকের দেওয়া পরামর্শই মেনে চলেছেন অভিনেতা?

 When Vicky Kaushal got a hilarious tip from Abhishek Bachchan on how to be happy after marriage

ভিকিকে কী পরামর্শ দিয়েছিলেন অভিষেক? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৬ মে ২০২৩ ১৪:০৩
Share: Save:

বয়সে বড় এবং অভিজ্ঞরা ছোটদের নানা রকম সুপরামর্শ দিয়ে থাকেন। ক্যাটরিনা কইফকে বিয়ে করার আগে অভিনেতা ভিকি কৌশলও উপদেশ পেয়েছিলেন অভিষেক বচ্চনের কাছ থেকে। নিজেই সে কথা জানিয়েছেন ভিকি। ভিকি এবং ক্যাটরিনা ২০২১ সালের ৯ ডিসেম্বর রাজস্থানে ব্যক্তিগত পরিসরে ঐতিহ্য, রীতি মেনে বিয়ে করেন। একসঙ্গে এখনও অবশ্য কোনও ছবি করেননি তাঁরা, কিন্তু গত বছর বিবাহবার্ষিকী উদ্‌যাপন করেছিলেন জমিয়ে। বিশেষ পোস্ট দিয়ে একে অপরের প্রতি ভালবাসা ব্যক্ত করেছিলেন।

ভিকি এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তাঁকে মজাদার পরামর্শ দিয়েছিলেন অভিষেক। তিনি বলেছিলেন, ‘‘বিয়ের পর ঘুমোতে যাওয়ার আগে স্ত্রীকে ‘সরি’ বলবে, ঘুম থেকে ওঠার পরেও সেটাই করবে। দেখবে, সত্যিই সুখী হবে তুমি।’’ ২০১৮ সালের এক সাক্ষাৎকারে যখন অভিষেকের কাছ থেকে পাওয়া এই মন্ত্র ফাঁস করেছিলেন ভিকি, তখন অবশ্য তিনি বিয়ে করেননি। জানিয়েছিলেন, তিরিশ পেরোনোর পরেই সংসারী হবেন।

২০১০ সালে অভিষেক বলেছিলেন, তিনি এবং তাঁর স্ত্রী ঐশ্বর্যা কখনও রাগ পুষে রেখে ঘুমোতে যান না। দু’জনের মধ্যে নানা বিষয়ে মতবিরোধ চলতেই থাকে, কিন্তু সে সব তাঁরা মিটিয়ে তবেই ঘুমোতে যান। ‘জ়রা হটকে জ়রা বাঁচকে’-র ট্রেলার মুক্তির সময় ভিকিকে জিজ্ঞাসা করা হয়েছিল, সুযোগ পেলে ক্যাটরিনার চেয়ে আরও ভাল কাউকে তিনি বিয়ে করতে চান কি না। প্রথমে তিনি হেসে উঠে জানিয়েছিলেন, এতে বাড়িতে তিনি সমস্যায় পড়বেন। পরে বলেন, ‘‘পরের জন্ম অবধি ক্যাটরিনাকে ছাড়তে পারব না।’’ ভিকিকে শেষ দেখা গিয়েছে ২০২২ সালে ‘গোবিন্দ নাম মেরা’ ছবিতে। বিপরীতে ছিলেন কিয়ারা আডবাণী। ১৬ মে তাঁর পঁয়ত্রিশ বছরের জন্মদিন উদ্‌যাপন করছেন ভিকি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE