Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Alia Bhatt

মেয়েকে নিয়ে উদ্বেগ আলিয়ার, যদি মায়ের মতো নায়িকা হতে না চায়! জানালেন নিজের মনের কথা

সদ্য আলিয়া-রণবীরের জীবনে এসেছে নতুন অতিথি। তাকে নিয়ে এখন তাঁদের রোজনামচা। কিন্তু এর মধ্যেই মেয়েকে নিয়ে উদ্বেগ রণবীর-ঘরনির।

মেয়েকে নিয়ে উদ্বিগ্ন আলিয়া।

মেয়েকে নিয়ে উদ্বিগ্ন আলিয়া। সৌজন্যে-ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২২ ১৮:১৪
Share: Save:

এখনও এক মাস হয়নি মা হয়েছেন আলিয়া ভট্ট। চলতি বছর ১৪ এপ্রিল রণবীর কপূরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন আলিয়া। জুন মাসে তারকা দম্পতি জানান, তাঁদের সন্তান আগত। নির্ধারিত সময়ে কন্যাসন্তানের জন্ম দেন অভিনেত্রী। তবে এখনও মেয়েকে লোকচক্ষুর আড়ালেই রেখেছেন। কী নাম রাখবেন মেয়ের সেই নিয়ে কম চর্চা হয়নি। তবে মেয়েকে নিয়ে এখন থেকেই চিন্তায় রয়েছেন অভিনেত্রী। কপূর খানদানের সন্তান বলে কথা। সারা ক্ষণ সংবাদমাধ্যমের সামনে কি মেয়েকে আদৌ রাখতে চান মহেশ-কন্যা? মেয়ে যদি বড় হয়ে অভিনেত্রী হতে চান কী করবেন? এক সাক্ষাৎকারে নিজের পরিকল্পনার কথা বললেন আলিয়া।

তিনি খোলাখুলি জানান, মেয়েকে সংবাদমাধ্যমে সামনে আনার বিষয়ে এক রকম দ্বন্দ্বেই রয়েছেন তিনি। আলিয়া একেবারেই চান না, তাঁর সন্তানের জীবনে কোনও ধরনের অযাচিত অনুপ্রবেশ ঘটুক। আলিয়া বলেন, ‘‘আমি এই জীবনটা বেছে নিয়েছি আমার জন্য, কিন্তু ভবিষ্যতে হতেই পারে আমার সন্তান এই পথ হাঁটল না। এই বিষয়টা নিয়ে একটু চিন্তায় রয়েছি।’’

মেয়ের বড় হয়ে অভিনেত্রী হওয়ার প্রসঙ্গে আলিয়া বলেন, ‘‘আমি আমার সন্তাকে নিয়ে আগাম কোনও পরিকল্পনা করছি না। আমি এখন থেকে কিছু ভাবছি না। কারণ আশা করে রাখলে পরে তা পূর্ণ না হলে খারাপ লাগা থাকে। ও নিজের মতোই বড় হোক।’’

আপাতত কপূর পরিবারের নতুন অতিথিকে এক ঝলক দেখতে উদ্‌গ্রীব অভিনেতার অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE