Advertisement
০২ ফেব্রুয়ারি ২০২৩
Sushant Singh Rajput Manager

সুশান্তের ম্যানেজার দিশার মৃত্যুর নেপথ্যে কোন রহস্য? দু’বছর পর জানাল সিবিআই

২০২০ সালের জুন মাসে রহস্যমৃত্যু হয় সুশান্ত সিংহ রাজপুতের ম্যানেজারের। এই ঘটনার নেপথ্যে সত্যটা কী? দু’বছর পর কী বলল সিবিআই?

দু’বছর পর দিশার মৃত্যুর রায় দিল সিবিআই।

দু’বছর পর দিশার মৃত্যুর রায় দিল সিবিআই। ফাইল-চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২২ ১৭:২০
Share: Save:

২০২০ সালের ৯ জুন আচমকাই মৃত্যু হয় প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের ম্যানেজার দিশা সৈলনের। দু’বছর পর দিশার মৃত্যুর তদন্তে নতুন বক্তব্য পেশ করল ‘সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন’ বা সিবিআই। নতুন রিপোর্টে লেখা, অতিরিক্ত মদ্যপান করার জন্যই এই পরিণতি। তিনি নেশাগ্রস্ত হয়ে ভারসাম্য হারিয়ে ফেলেন। তার ফলেই ঘটে যায় এই অঘটন।

Advertisement

অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর কয়েক দিন আগেই ঘটে এই দুর্ঘটনা। পুলিশ সূত্রে জানা যায়, মুম্বইয়ের মালাডের একটি বহুতল থেকে পড়ে গিয়ে মৃত্যু হয় তাঁর। দিশার থুতনির কাছে ছিল দেড় ইঞ্চির মতো গর্ত, চোখ, নাক, দাঁত দিয়ে গলগল করে রক্ত বেরোচ্ছিল৷ হাতও ছিল মোড়া৷ ঠিক এমনই অবস্থায় দিশাকে দেখেছিলেন অ্যাম্বুল্যান্সের চালক। তার তিন দিন পর অভিনেতা সুশান্তের দেহও উদ্ধার হয় অভিনেতার আবাসন থেকে। দিশার মৃত্যুর সঙ্গে অভিনেতার মৃত্যুর যোগ আছে কি না, তা খতিয়ে দেখার চেষ্টা করে পুলিশ।

দিশা এবং সুশান্তের মৃত্যুর দু’বছর হয়ে গেল। ২৪ মাস কেটে যাওয়ার পর ‘সিবিআই’-এর তদন্তে মিলল নতুন রিপোর্ট। কেরিয়ারের শুরুতে তিনি ছিলেন জনসংযোগ বিশেষজ্ঞ। পরে হয়ে ওঠেন তারকাদের ট্যালেন্ট ম্যানেজার। তাঁর আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ হয়ে যান অনেকেই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.