Advertisement
২৭ নভেম্বর ২০২২
Priyanka Chopra

গোলাপি গাল, টুপিতে ঢাকা চোখ, প্রকাশ্যে প্রিয়ঙ্কা চোপড়ার মেয়ে মালতীর ছবি

জন্মের পর থেকে আড়ালেই রেখেছেন প্রিয়ঙ্কা তাঁর মেয়ে মালতীকে। মাঝেমাঝে ঝলক দেখিয়েছেন মোটে। এ বার মালতীর মুখ দেখালেন ‘দেশি গার্ল’।

প্রকাশ্যে প্রিয়ঙ্কার মেয়ে মালতী।

প্রকাশ্যে প্রিয়ঙ্কার মেয়ে মালতী। ফাইল-চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২২ ১৪:০২
Share: Save:

অনেক বিপদ পেরিয়ে প্রিয়ঙ্কা চোপড়া এবং নিক জোনাসের ঘরে আসে মালতী। জন্মের পর প্রায় ১০০ দিন হাসপাতালে বিশেষ ‘কেয়ার’ থেকে সবল হয়ে ঘরে আসে মালতী। এই একরত্তিকে নিয়ে প্রিয়ঙ্কা ও নিকের ক্যলিফোর্নিয়ায় সুখের সংসার। জন্মের পর থেকেই বিভিন্ন সময় একটু একটু করে মেয়ের ঝলক ভাগ করে নিয়েছেন এই তারকা দম্পতি। এর আগে মেয়ের মুখ এতটা প্রকাশ্যে আনেননি দেশি গার্ল। বুধবার মালতীর অর্ধেক মুখের ছবি দিলেন অভিনেত্রী। কোনও রকম ইমোজিতে না ঢেকে এই প্রথম মেয়ের মুখ প্রকাশ্যে আনলেন প্রিয়ঙ্কা।

Advertisement
প্রিয়ঙ্কার মেয়ে মালতী।

প্রিয়ঙ্কার মেয়ে মালতী। সৌজন্য-ইনস্টাগ্রাম

প্রিয়ঙ্কার মেয়ের চেহারায় ভারতীয় ছাপ প্রায় নেই বললেই চলে। গোলাপি গাল, ঠোঁট, টুপি দিয়ে ঢাকা মালতীর চোখ। ছবিটা দেখে বোঝা যাচ্ছে মালতীর ঘুমের সময়ে তোলা। ছবির সঙ্গে প্রিয়ঙ্কা ক্যাপশনে লেখেন, ‘‘বুঝেই নাও। ’’ জুড়ে দিয়েছেন হৃদয়ের ইমোজি। প্রিয়ঙ্কার মেয়ের ছবি দেখে আপ্লুত তাঁর অনুরাগীরা।

চলতি বছর জানুয়ারি মাসে জন্ম নিয়েছিল নিক-প্রিয়ঙ্কার কন্যা মালতী মেরি চোপড়া জোনাস। সারোগেসির মাধ্যমে জন্ম হয় নিক-প্রিয়ঙ্কার সন্তানের। প্রায় ১০ মাস বয়স হতে চলল মালতীীর। রাজকন্যার মতো বড় হয়ে উঠুক মালতী, এমনটাই চান প্রিয়ঙ্কা। তবে নিজেদের ইচ্ছেগুলি কোনও দিন চাপিয়ে দেবেন না মেয়ের উপর, সেই প্রতিজ্ঞা আগেই করেছেন অভিনেত্রী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.