Advertisement
২৭ নভেম্বর ২০২২
Pooja Bhatt

টাকা নিয়ে রাহুলের সঙ্গে হাঁটছেন অভিনেতারা? বিজেপির দাবি নিয়ে মুখ খুললেন পূজা

রাহুলের ভারত জোড়ো যাত্রায় হাঁটতে দেখা গিয়েছিল অভিনেত্রী পূজা ভট্টকে। অভিনেত্রী নাকি টাকা নিয়ে হাঁটতে রাজি হয়েছেন, দাবি বিজেপির। পাল্টা জবাব দিলেন পূজা।

বিজেপিকে পাল্টা জবাব পূজার

বিজেপিকে পাল্টা জবাব পূজার ফাইল-চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মুম্বই শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২২ ১২:৫৪
Share: Save:

মাসের শুরুতেই তেলেঙ্গনায় রাহুল গান্ধীর ‘ভারত জোড়ো যাত্রা’য় দেখা গিয়েছিল মহেশ-কন্যা অভিনেত্রী পূজা ভট্টকে। সেপ্টেম্বর থেকে শুরু হয়ছিল রাহুলের এই ‘ভারত জোড়ো যাত্রা’। সেখানেই অনেক তারকার মধ্যে পূজা ছিলেন প্রথম সারিতে। রাহুলের পাশে পূজার সেই ভিডিয়ো শেয়ার করেছিল কংগ্রেস। সেখানে দেখা গিয়েছিল রাহুলের সঙ্গে হাঁটতে হাঁটতে কথা বলছেন পূজা। এ বার এই ভিডিয়ো নিয়ে মাঠে নেমেছে বিজেপি। তাদের দাবি, রাহুলের ভারত জোড়ো যাত্রা’য় রীতিমতো পয়সা দিয়ে আনা হচ্ছে বলিউডের তারকাদের। সেই কথারই পাল্টা জবাব দিলেন পূজা।

Advertisement

মহারাষ্ট্রের বিজেপি নেতা নীতিশ রানে বলেন, ‘‘রাহুল গান্ধীর ভারত জোড়া যাত্রায় অভিনেতা-অভিনেত্রী পয়সা নিয়ে হাঁটতে আসছেন। সব কিছু বেশ গন্ডগোলের। পাপ্পু কখনওই পাশ করতে পারবে না।’’ বিজেপির আইটি শাখার প্রধান অমিত মালব্য নীতিশ রানের এই বক্তব্যের স্ক্রিনশট শেয়ার করে লেখেন, ‘‘আর কোন কোন তারকা টাকার জন্য রাহুল গান্ধীর সঙ্গে যুক্ত হতে চান?’’

এই অভিযোগের পালা যখন চলছে, পূজা তাঁর জবাবে লেখক হারপার লি এর উদ্ধৃতি ধার করে বলেন, ‘‘তাঁরা ভাবতেই পারেন, যে সকলেই তাঁদের মতামতকে গুরুত্ব দেবে এবং সম্মান জানাবে, কিন্তু বাকিদের জন্য বাঁচার আগে তো নিজেই জন্য বাঁচতে হবে। সংখ্যাগরিষ্ঠতা আর যা-ই পারুক, একটা জিনিস কখনওই নিয়ন্ত্রণ করতে পারবে না। তা হল মানুষের বিবেক।’’

প্রসঙ্গত, রাহুলের এই ‘ভারত জোড়ো যাত্রা’য় তাঁর সঙ্গে পা মেলাতে দেখা গিয়েছে রিয়া সেন, অমল পালেকর, রেশমি দেশাই, আকাঙ্ক্ষা পুরীর মতো তারকাদের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.